পিরোজপুরের কাউখালীতে স্কুলছাত্রীকে গণধর্ষণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠি ইউনিয়নের জোলাগাতি গ্রামে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। স্কুল থেকে বাড়ি ফেরার পথে শনিবার বিকেলে এ ঘটনা ঘটে।

 

জানা যায়, এলাকা পানিতে প্লাবিত হওয়ায় রাস্তায় লোকজনের আনাগোনা কম ছিল। এই সুযোগে এলাকার বখাটে আছাদুল, রাজু, উজ্জল, সৈকত, রাকিব বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ছাত্রীটিকে তুলে নিয়ে একটি নির্জন বাড়িতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

 

ঘটনা প্রকাশ করলে প্রাণে মারার হুমকি দিয়ে মেয়েটিকে অর্ধমৃত অবস্থায় ফেলে রেখে ঘটনাস্থল ত্যাগ করে বখাটেরা। বিষয়টি মেয়েটির পরিবারের সদস্য জানতে পারলে কাউখালী থানায় জানান। রাতে কাউখালী থানা-পুলিশ মেয়েটিকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করে।

 

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ননী গোপাল রায় রোববার সকালে বলেন, মেয়েটির ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। ল্যাবরেটরি পরীক্ষার পর আজ চূড়ান্ত প্রতিবেদন দেওয়া হবে।

 

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন বলেন, গতকাল সন্ধ্যায় মেয়েটির বাবা দুজনের বিরুদ্ধে ধর্ষণ ও তিনজনের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতার অভিযোগে মামলা করেছেন। পুলিশ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

 

শিয়ালকাঠি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান দেলোয়ার সিকদার বলেন, ছেলেগুলো ‘বখাটে’ হিসেবে পরিচিত।

সূত্র: রাইজিংবিডি