পিএসজিতে করোনার হানা, আক্রান্ত ডি মারিয়া!

প্রাণঘাতী মহামারি করোনাভাইরাস আঘাত হেনেছে ফরাসি চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেই শিবিরে। ঘরোয়া ডাবল জেতা পিএসজির দুই ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে বলে ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে নিশ্চিত করা হয়েছে।

এদিকে ক্লাব কর্তৃপক্ষ আক্রান্ত ফুটবলারদের নাম প্রকাশ করেনি। তবে ফ্রান্সের বেশ কয়েকটি গণমাধ্যম নিজেদের প্রতিবেদনে জানিয়েছে, আক্রান্ত ফুটবলার হলেন ক্লাবটির আর্জেন্টাইন তারকা অ্যাঙ্গেল ডি মারিয়া এবং লেয়ান্দ্রো পারদেস।

পিএসজি তাদের বিবৃতিতে জানিয়েছে, ক্লাবের দুই খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত। তবে গোপনীয়তার স্বার্থে কারো নাম প্রকাশ করতে রাজি নয় তারা। আর আক্রান্ত দুজনেই এই মুহূর্তে কোয়ারেন্টাইনে আছেন।

এদিকে ফ্রান্সের বেশ কয়েকটি গণমাধ্যম নিজেদের প্রতিবেদনে বলেছে, ২০১৯-২০ মৌসুম শেষ করে ইবিজায় ছুটি কাটাচ্ছিলেন এই দুই আর্জেন্টাইন ফুটবলার। করোনায় আক্রান্ত হওয়ার কারণে, নির্ধারিত সময়ের আগে ক্লাবে ফিরে আইসোলেশনে চলে গেছেন তারা।

এদিকে করোনায় আক্রান্ত হওয়ার কারণে নতুন মৌসুমের প্রথম দুই ম্যাচে ক্লাবের দুই তারকা ফুটবলারকে পাবে না পিএসজি। সামনের মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে আগামী ১০ সেপ্টেম্বর লঁসের বিপক্ষে খেলতে নামবে টানা সাতবারের ফরাসি চ্যাম্পিয়নরা। এর তিন দিন পর মার্সেইয়ের বিপক্ষে খেলবেন নেইমার-কিলিয়ান এমবাপ্পেরা।