বৃহস্পতিবার , ৪ জুলাই ২০২৪ | ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পা তুলে যোগব্যায়াম ৭ মাসের অন্তঃসত্ত্বা দীপিকার, অবাক রণবীর

Paris
জুলাই ৪, ২০২৪ ১:৫৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :
সেপ্টেম্বরেই বলিউড অভিনেত্রী দীপিকার কোল আলো করে আসবে ছোট্ট অতিথি। মাতৃত্বের স্বাদ পেতে যেন তর সইছে না নায়িকার। ৩৭ বছর বয়সে প্রথম সন্তানের মা হতে চলেছেন রণবীর ঘরণী।

বয়স, প্রেগনেন্সি- কোনো কিছু নিয়েই যেন চিন্তিত নন দীপিকা। সিনেমার শুটিং থেকে শুরু করে নিয়মিত যোগব্যায়ামে ভরসা রাখছেন অভিনেত্রী।

কাল্কির প্রচারে হাই হিলে হেঁটে পুলিশদের কটাক্ষের মুখে পড়েছিলেন দীপিকা। পাত্তা দেননি হবু মা। নিজের এবং হবু সন্তানের শরীর-স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর রয়েছে তার। কীভাবে ফিট রাখছেন নিজেকে, সেই চিত্রও ফাঁস করেছেন সম্প্রতি।

নিজের ইনস্টাগ্রামে যোগব্যায়ামের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। শরীর চাপা কালো পোশাকে বেবি বাম্প নিয়েই পা উপরে তুলে ‘বিপরিতা করণী’ মুদ্রা করতে দেখা যাচ্ছে দীপিকাকে।

ক্যাপশনে লেখা- ‘যদি রোজ নিজের যত্ন নেন, তাহলে আলাদা করে সেলফ কেয়ার মাস উদযাপন করার দরকার পড়ে না। আমি ওয়ার্কআউট করতে ভালোবাসি। নিজেকে সুন্দর দেখানোর জন্য কিন্তু আমি শরীরচর্চা করি না, বরং ফিট থাকতেই ব্যায়াম করি। দীর্ঘদিন ধরেই শরীরচর্চা আমার লাইফস্টাইলের অন্যতম একটা অংশৃ’।

এর সঙ্গে যোগব্যায়ামের নির্দিষ্ট পদ্ধতিটির কথাও শেয়ার করেছেন রণবীর ঘরণী। সঙ্গে এই মুদ্রার উপকারিতার কথাও লেখেন দীপিকা। অন্তঃসত্ত্বা অবস্থায় এই মুদ্রা করতে গেলে অবশ্যই একটা কুসানের সাপোর্ট নেওয়া দরকার বলে জানান দীপিকা। এই মুদ্রা পায়ের ফোলা, যন্ত্রণা কমায়, পেশির যন্ত্রণায় উপকারী, পা, কোমর কিংবা শরীরের নীচের অংশের ব্যাথায় খুব উপকারী।

অন্তঃসত্ত্বা স্ত্রীয়ের শরীরচর্চার পোস্টে প্রতিক্রিয়া দিতে ভুলেনিন রণবীর সিং। কমেন্ট বক্সে তিনি লেখেন, ‘ম্যাজিকের মতো কাজ করে।’ শুধু রণবীর নন, ভক্তরাও বিভিন্ন প্রতিক্রিয়া জানিয়েছেন সেই ছবিতে।

ইতোমধ্যেই বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে দীপিকা-প্রভাসের সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি কাল্কি। হাজার কোটির ক্লাবের দিকে ছুঁটছে এই ছবি।

সর্বশেষ - বিনোদন

আপনার জন্য নির্বাচিত

মে দিবসেও বিপদে খেটে খাওয়া রাজশাহীর শ্রমজীবীরা, ফেরি করছেন অনেকেই

বাদশাসহ মন্ত্রিসভায় আসছেন একঝাঁক নতুন মুখ

রামপাল চুক্তি বাতিলের দাবিতে রাবিতে প্রগতিশীল ছাত্রজোটের বিক্ষোভ

রোনালদোকে কেনার সম্ভাবনা নাকচ করে দিলো পিএসজি

৫২ বছর পরও গণতন্ত্রের জন্য প্রাণ দিতে হচ্ছে: মির্জা ফখরুল

গোদাগাড়ীতে জঙ্গিবাদ প্রচারণাসহ জন সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত

দেশ এক কঠিন সমস্যায় নিমজ্জিত : ডা. জাফরুল্লাহ

শিশু তানভির হত্যা চেষ্টাকারীদের গ্রেফতার ও বিচার দাবীতে উত্তাল বড়াইগ্রাম

৩১৩ কিলোমিটার হেঁটে বঙ্গবন্ধুর সমাধিতে গিয়ে শ্রদ্ধা জানালেন মোস্তফা

নেত্রকোনায় বসতঘরে স্বামীর ঝুলন্ত লাশ, মেঝেতে স্ত্রীর রক্তাক্ত দেহ