পায়ুপথে পেঁপে ঢুকিয়ে হত্যার চেষ্টা, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর চারঘাটে জমি নিয়ে বিরোধের জেরে জিয়াউল ইসলাম নাগরকে (৩২) নামের এক ব্যক্তির পায়ুপথে পেঁপে ঢুকিয়ে হত্যার চেষ্টার ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত হলেন, উপজেলার হলিদাগাছি ইউনিয়নের গুচ্ছগ্রামে এমাজের ছেলে আমিরুলের ইসলাম।

আজ শনিবার দুপুর একটার দিকে হলিদাগাছি ইউনিয়নের গুচ্ছগ্রামের বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বার্মন সিল্কসিটি নিউজকে জানায়, এ ঘটনায় আহত জিয়াউল ইসলাম নাগরকে স্ত্রী মনজুরা বেগম বাদি হয়ে মামলা করেন।

উল্লেখ্য, গতকাল শ্রক্রবার (০২ সেপ্টেম্বর) বিকেলে জিয়াউল ইসলাম নাগরের পায়ুপখে পেঁপে ঢুকিয়ে হত্যার চেষ্টা করা হয়। পরে  তাকে আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

আহত নাগর চারঘাট উপজেলার হলিদাগাছি ইউনিয়নের গুচ্ছগ্রামের জালাল উদ্দিনের ছেলে।

নাগরের স্ত্রী মনজুরা জানান, আমিরুলের সঙ্গে জমি নিয়ে বিরোধের জেরে গতকাল তাকে গ্রামের একটি পেঁপে বাগানে নিয়ে তিনজন মিলে মারধর করেন। মারধরের এক পর্যায়ে তার পায়ুপথে জোর করে ছোট আকারের পেঁপে ঢুকিয়ে দেন আমিরুল। তিনজনের মধ্যে শুধু আমিরুলকেই চিনতে পারেন নাগর।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার (ইএমও) ডা. আরিফুল হক জানান, বিকেলের দিকে নাগর অসুস্থ অবস্থায় চিকিৎসা নিতে আসেন। তার পায়ুপথে রক্তক্ষরণ হচ্ছে। অবস্থা গুরুতর বলে তাকে আজই অস্ত্রপচার করা হচ্ছে।

 

স/আ