পাশাপাশি দাফন করা হলোেএকসঙ্গে আত্মহত্যাকারী স্কুলছাত্রী বর্ণা-সম্পাকে

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর মতিহার থানার শাহাপুর পশ্চিপাড়া এলাকায় ৭ম শ্রেণির দুই স্কুলছাত্রীর জানাজা সম্পন্ন হয়েছে। আজ বুধবার বিকেল সাড়ে ৪টায় শাহাপুর কবরস্থানে তাদের দুইজনের পাশাপাশি দাফন সম্পন্ন হয়েছে।

আজ বুধবার সন্ধ্যা সাতটার দিকে মুঠোফলে সিল্কসিটি নিউজকে নিহত বর্ণার বাবা এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তামিমা খাতুন বর্ণা (১৩) ও মারিয়া আক্তার সম্পা (১২)। তাদের দুইজকে  পাশাপশি দাফন করা হয়েছে।

এর আগে তাদের লাশ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে ময়নাতদন্তের পরে তাদের লাশ পরিবারের কাথে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার সাড়ে সন্ধ্যা ৫টার দিকে মতিহার থানার শাহাপুর পশ্চিপাড়া এলাকায় ৭ম শ্রেণির দুই স্কুলছাত্রী নিজ ঘরের তিরের সঙ্গে ওড়নার পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তারা হলো, শাহাপুর পশ্চিপাড়া এলাকার নাজমুল হক নাজুর মেয়ে তামিমা খাতুন বর্ণা (১৩) এবং একই এলাকার মো. মুক্তার আলী মেয়ে মারিয়া আক্তার সম্পা (১২)।

তারা উভয়েই কাটাখালীর বেলঘড়িয়া আবদুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর শিক্ষার্থী। তারা সেই সুবাদে দুইজন বান্ধবী। মঙ্গলবার বিকেলের দিকে তারা প্রাইভেট পড়ে সম্পার বাড়িতে আসে। কোন এক সময় তারা একই ঘরের তিরের সঙ্গে ওড়নার পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

স/অ