পাবনায় আ’লীগের দু‘গ্রুপের সংঘর্ষে নিহত ২, গুলিবিদ্ধ ১০

পাবনা প্রতিনিধি: পাবনার ভাঁড়ারায় আওয়ামী লীগের দু‘গ্রুপের সংঘর্ষে ২ জন নিহত ও ১০ জন গুলিবিদ্ধ হয়েছেন। আজ সোমবার সন্ধ্যায় স্থানীয় সুলতান খাঁ ও আক্কাস গ্রুপের মধ্যে সংঘর্ষে তারা নিহত হন। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষের সূত্রপাত ঘটে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সংঘর্ষে সুলতান খাঁর বাবা লস্কর খাঁ এবং একই গ্রুপের মালেক সেখ (৪০) নিহত হয়েছেন। নিহত মালেক সেখ ভাউডাঙ্গা আওরঙ্গবাদের আহেদ আলীর ছেলে এবং লস্কর খাঁ মৃত গয়ের খাঁর ছেলে।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান এই সংঘর্ষের তথ্য নিশ্চিত করেছেন।

সুলতান খাঁ অভিযোগ করে গণমাধ্যমকর্মীদের জানান, ভাড়ারা ইউনিয়ন চেয়ারম্যান আবু সাঈদ দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করছিলেন। এই হত্যাকান্ড তারই ফসল।

ভাঁড়ারা ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আবু সাঈদ জানান, আসন্ন নির্বাচনে এলাকার পরিবেশ নষ্ট করার জন্য সুলতান গ্রুপ এসব কর্মকাণ্ড করছে। তিনি দাবি করেন, সুলতান খাঁ কখনো আওয়ামী লীগ করেনি। সে জাসদের সমর্থক।

স্থানীয়রা জানান, উভয় গ্রুপের সংঘর্ষে ব্যাপক গোলাগুলি হয়েছে। সংঘর্ষে প্রায় ১০/১৫ জন গুলিবিদ্ধ হয়েছেন। আহতরা সবাই পুলিশী ঝামেলা এড়াতে অজ্ঞাত স্থানে চিকিৎসা নিচ্ছেন বলে স্থানীয় বিভিন্ন সূত্রে জানা গেছে। এঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

স/শা