পানির পাত্র ধরায় ছাত্রকে পিটিয়ে হত্যা, শিক্ষক গ্রেপ্তার

সিল্কসিটি নিউজ ডেস্ক :

ভারতের রাজস্থানের জালোরে শিক্ষকের পিটুনিতে ইন্দ্র মেঘওয়াল নামের (৯) এক দলিত ছাত্রের মৃত্যুর অভিযোগ উঠেছে। রাজস্থানের জালোর জেলার একটি বেসরকারি স্কুলে এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদ সংস্থা সূত্রে জানা গেছে, জালোর জেলার সুরানা গ্রামের একটি বেসরকারি স্কুলে পানির পাত্রে হাত দিয়েছিল ইন্দ্র মেঘওয়াল। স্থানীয়রা জানায়, গত ২০ জুলাই তারই জেরে ধরে তাকে চালি সিংহ নামে এক শিক্ষক মারধর করেন। আহত অবস্থায় ছাত্রটিকে গুজরাটের আমদাবাদের এক হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। গতকাল ওই ছাত্রের মৃত্যু হয়।

মৃত ছাত্রের বাবা দাবি করেছেন, ‘তার ছেলের মুখ, কানে আঘাতের চিহ্ন রয়েছে। বেধড়ক মারধর করায় অচেতন অবস্থায় পড়েছিল ইন্দ্র মেঘওয়াল ।’

তিনি আরও জানান, প্রথমে তার ছেলেকে জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। পরে উদয়পুরের হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আমদাবাদের হাসপাতালে ভর্তি করানো হয়। এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গহলৌত।

জালোরের পুলিশ সুপার হর্ষবর্ধন অগ্রবাল বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ছাত্রটিকে পানির পাত্রে হাত দেওয়ায় মারধর কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে খুন ও এসসিএসটি আইনে মামলা করা হয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে রাজ্যের শিক্ষা দপ্তর।

সূত্র : আমাদের সময়