পানিতে ডুবে দুই বছরের শিশুর মৃত্যু

বাঘা প্রতিনিধি:

পুকুরে ডুবে আরিয়ান রহমান সায়েম নামে দুই বছরের শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে কুমিল্লার বরুড়া উপজেলার দুগাই গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

জানা যায়, রাজশাহীর বাঘা উপজেলার দিঘা আঠালিয়াপাড়া গ্রামের সাইফুর রহমানের ছেলে আরিয়ান রহমান সায়েম কুমিল্লার বরুড়া উপজেলার দুগাই গ্রামে নানার বাড়ির পাশে টিউবয়েলে গ্লাস নিয়ে পানি খেতে যায়। এসময় টিউবয়েল সংলগ্ন পুকুরে পা পিছলিয়ে পড়ে যায় শিশুটি। পরবর্তীতে  তার নানা শাহাজাহান আলী ও নানি তাসলিমা বেগম তাকে খোঁজ করতে থাকেন। এক পর্যায়ে ওই পুকুরে তাকে ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়।

মৃত আরিয়ান রহমান সায়েমের পিতা সাইফুর রহমান বলেন, আমি ও আমার স্ত্রী সুমি খাতুন দুই বছরের ছেলেকে নানা-নানির কাছে রেখে ঢাকায় গার্মেন্সে চাকরি করি। শুক্রবার দুপুরে ভাত খাওয়ার পরে টিউবয়েলে গ্লাস নিয়ে পানি খেতে যায়। এ সময় টিউবয়েল সংলগ্ন পুকুরে পা স্লিপ করে পুকুরে পড়ে মৃত্যু হয়েছে।

ছেলেকে কুমিল্লা থেকে রাজশাহীর বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের দিঘা আঠালিয়াপাড়া গ্রামের নিজ বাড়িতে এনে শনিবার সকাল ১১টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জি/আর