পাকিস্তানি ক্রিকেটারদের সম্মানে ভাড়া নেননি ভারতীয় চালক

সিল্কসিটিনিউজ ডেস্ক:

অস্ট্রেলিয়ার ব্রিসবেনের একটি হোটেলে রাতের খাবারের জন্য বের হন পাকিস্তানের তারকা ক্রিকেটার ইয়াসির শাহ, শাহিন শাহ আফ্রিদিসহ পাঁচজন ক্রিকেটার।

হোটেল থেকে বের হয়ে ব্রিসবেনের রাস্তায় নামতেই দেখা হয় ভারতীয় একজন ক্যাবচালকের সঙ্গে। পাকিস্তানের ক্রিকেটার জানার পর তাদের কাছ থেকে কোনো ভাড়া নেননি আফ্রিদিদের ঘোর ভক্ত ওই ভারতীয় ক্যাবচালক। ভাড়া না নেয়ায় পাকিস্তানি ক্রিকেটাররা ক্যাবচালককে রেস্টুরেন্টে নিয়ে তাদের সঙ্গে নৈশভোজ করান।

অস্ট্রেলিয়ার রেডিও এবিসির সঞ্চালক এলিসন মিচেল পাকিস্তান ক্রিকেটারদের সঙ্গে ওই ভারতীয় ক্যাবচালকের ভাড়া না নেয়ার ঘটনাটি সামনে এনেছেন।

ধারাভাষ্য দেয়ার জন্য যার ক্যাবে স্টেডিয়ামে যাচ্ছিলেন এলিসন, সেই ভারতীয় চালক এর আগে পাকিস্তানি ক্রিকেটারদের হোটেলে পৌঁছেদেন। এলিসনকে স্টেডিয়ামে নেয়ার পথে কথা প্রসঙ্গে ওই চালক পাকিস্তানি ক্রিকেটারদের হোটেলে পৌঁছে দেয়ার কথা বলেন এবং ইয়াসির শাহদের সঙ্গে তোলা ছবি দেখান।

প্রসঙ্গত, সীমান্ত সমস্যার কারণে প্রতিবেশী দুই দেশ ভারত-পাকিস্তাননের মধ্যে সম্পর্ক ভালো নেই। রাজনৈতিক এই সম্পর্কের প্রভাব পড়েছে খেলার মাঠেও। যে কারণে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের সঙ্গে দীর্ঘদিন ধরেই দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ। খেলা দেখা থেকে বঞ্চিত এশিয়ার ক্রিকেটপ্রেমীরা।