পাঁচবিবিতে চোলাই মদসহ ৮ মাদক ব্যবসায়ী আটক

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি :
জয়পুরহাটের পাঁচবিবিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে সাড়ে ৪শ’ লিটার চোলাই মদসহ ৮ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। উপজেলার মাদবঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার গাংরাইল গ্রামের জাগুরু উড়াও এর পুত্র সুব্রত উরাও (২৬), মন্টু উড়াও এর পুত্র মানিক উরাও (২৭), কেন্দুল গ্রামের মাংগো উড়াও এর পুত্র পলাশ উড়াও (২৩), লথে উড়াও এর পুত্র সঞ্জয় উড়াও (২০), পাঁচবিবি উপজেলার পূর্ব বাজিতপুর গ্রামের সুনু তিগ্গার পুত্র বচ্চ তিগ্যা(২০), ও খাসবাট্টা গ্রামের মনসুর রহমানের পুত্র ফুয়াত ফয়সাল রাফি (২৩), একই গ্রামের লোকমান হোসেনের পুত্র মোক্তার হোসেন (৩০) ও নুরুল ইসলামের পুত্র শরিফুল ইসলাম (২৫)। সোমবার সকালে র‌্যাব জয়পুরহাট ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোস্তফা জামান জানান, আটক মাদক ব্যবসায়ীরা এলাকায় চোলাই মদ তৈরী করে জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের কাছে সরবরাহ করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। পরে পাঁচবিবি আটক মাদক ব্যবসায়ীদের মাদক মামলায় পাঁচবিবি থানায় সোর্পদ করা হয়।