পাঁচবিবিতে কোরআন অবমাননার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ 

 পাঁচবিবি প্রতিনিধি :
সন্ত্রাসী রাষ্ট্র সুইডেনের রাষ্টীয় পৃষ্ঠপোষকতায় পবিত্র ধর্মগ্রন্থ কোরআনুল কারীম অবমাননা ও পোড়ানোর প্রতিবাদে এবং সুইডেনের সকল পণ্য বর্জন ও কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করার দাবীতে জয়পুরহাটের পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
 উপজেলা আল খিদমাহ উলামা ত্বলাবা পরিষদের আয়োজনে বৃহস্পতিবার বাদ আসর পাঁচবিবি বায়তুন নুর জামে মসজিদ চত্ত্বর হতে একটি বিশাল র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রশিক্ষন করেন।
পরে মুক্তিযোদ্ধা কমপ্রেক্স চত্ত্বরে  এক প্রতিবাদ সভা উপজেলা আল খিদমা উলামা ত্বলাবা পরিষদের সভাপতি হাফেজ মাওলানা বোরহান উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কুষ্টিয়া কওমী মাদ্রাসার পরিচালক মাওলানা আব্দুল হামিদ। অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন বাইতুন নূর জামে মসজিদের খতিব ও সংগঠনের উপদেষ্টা মাওলানা জামিল হোসেন, পাঁচবিবি খাতুনের জান্নাত কওমী মাদ্রাসার পরিচালক মাওলানা ওয়াদুদ, নওদা হাফিজিয়া মাদ্রাসার পরিচালক মাওলানা সাইফুল ইসলামসহ আরো অনেকে।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সন্ত্রাসী রাষ্ট্র সুইডেনের রাষ্টীয় পৃষ্ঠপোষকতায় পবিত্র ধর্মগ্রন্থ কোরআনুল কারীম অবমাননা ও পোড়ানোর প্রতিবাদে জাতীয় সংসদে প্রতিবাদ প্রস্তাব পাস করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান এবং সুইডেনের সকল পণ্য বর্জন করার জন্য ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি অনুরোধ জানান।