পাঁচবিবিতে আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত 

পাঁচবিবি(জয়পুরহাট) প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচীর আলোকে জামায়াত – বিএনপির সারাদেশে অগ্নি, সন্ত্রাস  ও নৈরাজ্যের প্রতিবাদে জয়পুরহাটের পাঁচবিবিতে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে পাঁচবিবি পৌর আওয়ামীলীগের আয়োজনে পৌর আওয়ামীলীগের সভাপতি এসকে হকের সভাপতিত্ত্বে বারোয়ারী চত্ত্বরে অনুষ্ঠিত হয়।
উক্ত শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জয়পুরহাট -১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাডঃ সামছুল আলম দুদু।
পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেওয়ান সিরাজুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  মোঃ মীর রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবু বকর ছিদ্দিক মন্ডল,  সাধারণ সম্পাদক ও কুসুম্বা ইউপি চেয়ারম্যান জিহাদ মন্ডল,  থানা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক সুমন চৌধুরী, জেলা স্বেচ্ছা সেবকলীগের সাংগাঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর আরিফ রাব্বানী ইস্তি, বালিঘাটা ইউপির সাম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আনিছুর রহমান শিপন সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
শেষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের নেতৃত্ত্বে একটি মিছিল বারোয়ারী চত্ত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে।