পবিপ্রবিতে বঙ্গবন্ধু পরিষদের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ঘোষিত নবগঠিত বঙ্গবন্ধু পরিষদের কার্যনির্বাহী কমিটি ২০২২ সংবাদ সম্মেলন অনুুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় কৃষি অনুষদের কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঘোষিত নবগঠিত কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক ড.সন্তোষ কুমার বসু।

বঙ্গবন্ধু পরিষদের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, যুগ্ম সম্পাদক অধ্যাপক ড. মো. জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক সুজন কান্তি মালি, কার্য নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক ড. আবুল কাশেম চৌধুরী, অধ্যাপক এবিএম মাহবুব মোর্শেদ খান , মো. শাহিন হোসেন ও ক্রীড়া সম্পাদক সুপ্রকাশ চাকমা প্রমুখ।

সাধারণ সম্পাদক অধ্যাপক ড. সন্তোষ কুমার বসু বলেন, গঠনতন্ত্রের অনুচ্ছেদ ১৫-এর অধীনে নির্বাচনের মাধ্যমে বঙ্গবন্ধু পরিষদ, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটি কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদ গত ১৯ জুলাই ২২ কেন্দ্রীয় কমিটির সভাপতি কর্তৃক চূড়ান্তভাবে অনুমোদন লাভ করে।

বঙ্গবন্ধু পরিষদ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার কার্যনির্বাহী কমিটি গঠন ও অনুমোদন প্রসঙ্গে একটি মহল নিজ স্বার্থ হাসিলের উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয়ের স্বাভাবিক পরিস্থিতি অস্থিতিশীল করার পায়তারা শুরু করেছে। যা কোনোভাবেই কাম্য নয়। বঙ্গবন্ধু পরিষদের পক্ষ থেকে এর বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বঙ্গবন্ধু পরিষদ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার কার্যনির্বাহী কমিটি গঠনতন্ত্র ও সকল প্রকার যুক্তিসঙ্গত কর্মপ্রক্রিয়া অনুসরণ করে কমিটির গঠন করে ও অনুমোদন লাভ করেছে। যারা প্রশ্ন তুলেছেন তাদের জন্য উপযুক্ত তথ্য উপাত্ত এবং কর্মপ্রক্রিয়া উপস্থাপন করা হলো। যারা বর্তমান বঙ্গবন্ধু পরিষদ, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার অনুমোদিত কার্যনির্বাহী কমিটি নিয়ে মিথ্যাচার ও অসত্য তথ্য ছড়াচ্ছেন। তাদের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ লালন পালন প্রশ্নবৃদ্ধ।

জি/আর