পবা সাঁওতাল পাড়া সিডিসির লভ্যাংশের অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

১৮নং ওয়ার্ডের পবা সাঁওতাল পাড়া সিডিসির লভ্যাংশের অর্থ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে সিডিসির সভাপতি নাহিদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

এ সময় মেয়র বক্তব্য রাখতে গিয়ে সিডিসিকে ধন্যবাদ জানিয়ে বলেন, স্বল্প সময়ে সিডিসির কার্যকরী প্রদক্ষেপের কারণে মূলধন গঠন ও বাৎসরিক ভাল লভ্যাংশ হয়েছে। আগামীতে প্রতিটি সিডিসির সদস্যকে গৃহ ঋণ হিসেবে অর্থ প্রদান করা হবে। বর্তমানে ইউএনডিপি ও অন্য একটি সংস্থার সাথে গৃহ ঋণ ও আর্থ সামাজিক উন্নয়নে কাজ শুরু করবে রাজশাহী সিটি কর্পোরেশন। সেই সাথে সিডিসির রেজিষ্ট্রশনসহ একটি ব্যাংক স্থাপন করা হবে। সিডিসির জন্য একটি ফাইল ক্যাবিনেট প্রদান এবং এক মাসের মধ্যে নষ্টকৃত নলকূপ মেরামত করার প্রতিশ্রুতি দেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মনির হোসেন, ৬নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মোসাঃ মমতাজ মহল লাইলী, রাসিকের নির্বাহী প্রকৌশলী ও সদস্য সচিব নূর ইসলাম তুষার, সিডিসির শহর ফেডারেশনের সেক্রেটারী আয়েশা খাতুন, সহ-সেক্রেটারী জরিনা খাতুন, ক্যাশিয়ার শাবানা বেগম, সাঁওতাল পাড়া সিডিসির সাধারণ সম্পাদক নাসিমা বেগম, কোষাধ্যক্ষ শাহনাজ বেগমসহ অন্যান্য সদস্যবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স/অ