পবা থানা পুলিশের অভিযানে চোরাই অটোরিক্সাসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মহানগরীর পবা থানা পুলিশ বসন্তপুর এলাকায় অভিযান চালিয়ে চুরি হওয়া অটোরিকশা মামলা চোরাই অটোরিকশাসহ এক চোরকে গ্রেপ্তার করেছে। আজ বুধবার পবা থানা পুলিশ এ অভিযান চালায়।

গ্রেপ্তারকৃতর নাম শাকিল ওরফে রাকিব (২৫)। তিনি রাজশাহী জেলার তানোর থানার ভদ্রখন্ড গ্রামের মো: আ: সালাম ওরফে সামাদের ছেলে।

নগর পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার রাত ১১ টায় পবা থানার বসন্তপুর এলাকার মো: ওয়াজিব ইসলাম (২৩) তাঁর বাড়ির টিনের ছাউনীর নিচে অটোরিকশা রেখে ঘুমাতে যান। পরের দিন সকাল সাড়ে ৫ টায় ঘুম থেকে উঠে দেখেন তাঁর অটোরিকশাটি নাই। তখন তিনি আশেপাশে খোঁজাখুঁজি করে না পেয়ে পবা থানায় এজাহার দায়ের করলে একটি চুরির মামলা রুজু হয়।

নগরীর শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকীর তত্ত্বাবধানে পবা থানা পুলিশের একটি টিম চোরাই অটোরিক্সা উদ্ধারসহ আসামি গ্রেফতারে অভিযান শুরু করেন।

পবা থানার অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দী হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল আজ বুধবার  দুপুর পৌনে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর পবা থানার বাগধানী কড়ইতলা মোড় এলাকা থেকে আসামি রাকিবকে চোরাই অটোরিকশাসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ৩ টি মাদক মামলা রয়েছে। তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।