পবার হুজুরীপাড়ায় বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর পবা উপজেলার হুজুরীপাড়া ইউনিয়নের দারুশা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে গরম থেকে পরিত্রাণ পেতে রহমতের বৃষ্টির আশায় মহান আল্লাহ তায়ালার নিকট বৃষ্টি চেয়ে সালাতুল ইস্তিসকার নামাজ আদায় এবং মোনাজাতের মাধ্যমে আল্লাহর নিকট ক্ষমা প্রার্থনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।
এসময় মুসল্লিরা জামাতের সাথে দুই রাকাত নামাজ আদায় করেন। অঝোরে চোখের পানি ছেড়ে মোনাজাত করেন। তওবা করে ক্ষমা চেয়ে কিবলামুখী হয়ে দাঁড়িয়ে হাত উল্টো করে দুই হাত প্রসারিত করে রহমতের বৃষ্টির জন্য আল্লাহর সাহায্য কামনা করে প্রার্থনা করেন।
বৃহস্পতিবার (২ মে) সকাল সাড়ে ৮ টায় সালাতুল ইস্তিসকার নামাজে ইমামতি করেন কর্নহার জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মো: মাহমুদুল হাসান।
উপস্থিত ছিলেন আসন্ন পবা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও রাজশাহী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ ওয়াজেদ আলী খাঁন। হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: গোলাম মোস্তফা, দারুশা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মো: আবু সাঈদ, জেলা কৃষক লীগের কৃষি বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, হুজুরীপাড়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাসেল আহমেদ সহ ইউনিয়নের আলেম সমাজ ও স্থানীয় জনগণ।