শনিবার , ৫ ফেব্রুয়ারি ২০২২ | ১৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পদত্যাগ করলেন জাস্টিন ল্যাঙ্গার

Paris
ফেব্রুয়ারি ৫, ২০২২ ১২:০৪ অপরাহ্ণ

অস্ট্রেলিয়ার পুরুষ ক্রিকেট দলের কোচের পদ থেকে পদত্যাগ করেছেন জাস্টিন ল্যাঙ্গার। আজ শনিবার ল্যাঙ্গারের মানেজমেন্ট সংস্থা এই খবর জানিয়েছে।

ডাইনামিক স্পোর্টস অ্যান্ড এন্টারটেইনমেন্ট গ্রুপ টুইট করে জানিয়েছে যে, “আমাদের ক্লায়েন্ট জাস্টিন ল্যাঙ্গার আজ সকালে অস্ট্রেলিয়ার পুরুষ ক্রিকেট দলের কোচের পদ থেকে পদত্যাগ করেছেন।”

তারা আরও জানিয়েছে, “গতকাল শুক্রবার সন্ধ্যায় ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে একটি বৈঠকের পর পদত্যাগের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পদত্যাগ অবিলম্বে কার্যকর হবে।”

শুক্রবারের দীর্ঘ বৈঠকের পর ল্যাঙ্গারের ভবিষ্যত অনিশ্চিত হয়ে পড়ে। তিনি ২০১৮ সালে দক্ষিণ আফ্রিকায় বল-টেম্পারিং কেলেঙ্কারির পরে এই পদটি গ্রহণ করেন। তার চুক্তির মেয়াদ এই বছর শেষ হওয়ার কথা ছিল। ল্যাঙ্গারের সময়কালে ২০২১-২২ অ্যাশেজ সিরিজে ইংল্যান্ডকে ৪-০ ব্যবধানে পরাজিত করে অস্ট্রেলিয়া।

অন্যদিকে, গত ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য শ্রীলঙ্কা আসতে চলেছে অস্ট্রেলিয়ায়। এরপরে অজিরা মার্চ মাসে তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য পাকিস্তান সফরে যাবে। এই সিরিজটি ঐতিহাসিক হতে চলেছে কারণ ২৪ বছরে প্রথমবার পাকিস্তান সফরে যাবে অস্ট্রেলিয়া।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - খেলা