পথচারীদের মাঝে রাবি ছাত্রলীগ নেতা হাসিবুল ইসলাম শান্ত’র ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের সহ-সম্পাদক হাসিবুল ইসলাম শান্তর উদ্যোগে প্রায় দুই শতাধিক অসহায় গরীব দুস্থ পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। আজ বুধবার (১৩ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোড, জোহা চত্বর, বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক, শহীদ মিনার চত্বর, প্রশাসন ভবন, টুকিটাকি চত্বর, লাইব্রেরির পিছনে পরিবহন মার্কেটসহ বিভিন্ন ভবনের সামনে অসহায় দুস্থ মানুষদের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।

এ বিষয়ে হাসিবুল ইসলাম শান্ত বলেন, পবিত্র রমজান মাসে অসহায় দুস্থ মানুষদের যেন ইফতারের কষ্ট না হয় সে জন্য আমি ইফতার বিতরণ করেছি। এসব মানুষের হাতে ইফতার তুলে দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। তিনি সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।

ইফতার বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রাবি ছাত্রলীগের উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাওসার ইসলাম, সহ-সম্পাদক মোশফিকুর রহমান প্রান্ত, শহীদ হবিবুর রহমান হল ছাত্রলীগের সহ-সভাপতি কবিরুল ইসলাম (কবির), সহ-সভাপতি তানভীর ইসলাম, সহ-সভাপতি নাইমুর রহমান শুভ, যুগ্ম-সাধারণ সম্পাদক মিম মো. মাজেদ, হোসেন শহীদ সোহরাওয়ার্দী হল শাখা ছাত্রলীগের সহ-সভাপতি শেখ নাহিয়ান নিপু, সহ-সভাপতি আবু নাইম, সহ-সভাপতি রকিবুল ইসলাম, যুগ্ম-সাধার সম্পাদক প্রিন্স হোসেন রাইয়েল, শাহ্ মখদুম হলের সহ-সভাপতি শামীম সিকদার, সৈয়দ আমির আলি হল শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জুয়েল রানা, আব্দুল লতিফ হল শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ফসিয়ার রহমান, মাদার বক্স হল শাখা ছাত্রলীগের সহ-সভাপতি কাজল ইসলাম, মতিহার হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজ আলম সাকিব, জিয়া হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আয়ন দাস, ইতিহাস বিভাগ ছাত্রলীগের সহ-সভাপতি সুমন ইসলাম সহ রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ছাত্রলীগ নেতা হাসিবুল ইসলাম শান্ত প্রতি বছরই অসহায় দুস্থ মানুষদের মাঝে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেন।

এএইচ/এস