পত্নীতলায় বাস উল্টে এক শিশু নিহত, আহত ১০

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হয়েছেন। মঙ্গলবার (০৮ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে নওগাঁ যাওয়ার পথে কাঁটাবাড়ি মোড় সংলগ্ন এলাকায় এ  দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় অন্তত আরও ১০ জন আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে  জানা গেছে।

নিহত শিশু জারিফা পত্নীতলা উপজেলার নজিপুর নতুন হাট এলাকার জাহিদুল ইসলামের মেয়ে। পরে আহতদের পত্নীতলা, মহাদেবপুর ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় একটি বাস পত্নীতলা হতে নওগাঁ যাওয়ার পথে কাঁটাবাড়ি মোড় সংলগ্ন এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপরে উল্টে যায়। এতে বাসের নিচে চাপা পরে ঘটনাস্থলেই বাসযাত্রী শিশু জারিফা মর্মান্তিকভাবে নিহত হন। এ ঘটনায় অনন্ত আরো ১০ জন আহত হয়েছেন। তবে আহতদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি।

পত্নীতলা ফায়ার এন্ড ডিফেন্স স্টেশন ইনচার্জ রায়হান ইসলাম বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার ( ইউএনও’র) অনুমতি স্বাপেক্ষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৪ ঘন্টায় জেলার পত্নীতলা ও মান্দা উপজেলায় পৃথক পৃথক ৩ টি সড়ক দূর্ঘটনায় শিশু ও ৪জন মোটরসাইকেল আরোহীসহ ৫ জন নিহত ও ১১ জন হন।

জি/আর