রাসিক নির্বাচনে নৌকার প্রার্থীকেই ভোট দেবে জনগণ: লিটন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের  সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, শেখ হাসিনার নৌকা প্রতিকের কর্মী হিসেবে আমাদের কাজ করতে হবে। আওয়ামী লীগের নৌকার প্রার্থী যেই হোক তাকেই ভোট দেবে জনগণ। যারা আগুন সন্ত্রাস করে মানুষ পুড়িয়ে মারে, জনগণ তাদের ঘৃণা করে।

সোমবার বিকেলে নগরীর নগরীর উত্তরা কমিউনিটি সেন্টারে নগর আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনাসভা, দোয়া ও ইফতার মাহফিলের সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, খুলনা ও গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী জয়ী হয়েছে। সেই সব এলাকার মানুষ বুঞতে পেরেছে। বিএনপির মেয়র থাকলে উন্নয়ন হবে। বরং যে উন্নয়ন আওয়ামী সরকার বরাদ্দ দেবে তাও লুটেপুটে খাবে। তাই দুই সিটির মানুষ বিএনপির জামাতকে প্রত্যাখ্যান করে আওয়ামী লীগের নৌকায় ভোট দিয়েছে।

তিনি আরও বলেন, যে মানুষের জন্য বেশি কাজ করে, তার বেশি ভুল হয়। আমি (লিটন) আবারো রাজশাহীর মানুষের জন্য মন উজাড় করে কাজ করতে চাই। এই নির্বাচন মরণপণ নির্বাচন। রাজশাহীর মানুষ বুঝতে পেরেছে। তারা আর দ্বিতীয় বারের মতো ভুল করতে চায় না। রাজশাহীর মানুষ উন্নয়ন প্রার্থী লিটনকে চায়।

লিটন বলেন, রাসিকের বর্তমান মেয়র সাহেবকে মানুষ ধীক্কার জানাচ্ছে। তার কারণ মানুষ নাগরীক সেবা থেকে বঞ্চিত হয়েছে। তাকে তাদের ভাবার দরকার নাই। আমাদের নিজ নিজ স্থান থেকে আওয়ামী লীগ ও শেখ হাসিনার নৌকার বিজয়ের জন্য কাজ করতে হবে।

অনুষ্ঠানে বক্তব্য দেন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেণী, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।

নগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নাঈমুল হুদা রানার পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সৈয়দ শাহাদত হোসেন, যুগ্মসম্পাদক মোস্তাক হোসেন, রেজাউল ইসলাম বাবুল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, অ্যাডভোকেট আসলাম সরকার, প্রচার সম্পাদক উপাধ্যক্ষ কামরুজ্জামান, উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, শিল্প ও বাণিজ্য সম্পাদক ওমর শরীফ রাজিব প্রমুখ।

এছাড়াও নগর আওয়ামী লীগ, থানা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক ও সকল সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সকল স্তরের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

স/শ