নুসরাত হত্যাকারীদের শাস্তির দাবিতে বাঘায় মানববন্ধন

বাঘা প্রতিনিধি:
মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) আয়োজনে ও দি হাঙ্গার প্রজেক্টের সহযোগিতায় মানববন্ধন করা হয়েছে।  মঙ্গলবার দুপুরে বাঘা উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন করা হয়।

দি হাঙ্গার প্রজেক্ট রাজশাহীর অঞ্চলিক সমন্বয়কারী মিজানুর রহমানের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন, সুজন বাঘা উপজেলা শাখার সভাপতি ওহিদুর রহমান, পিএফজি চারঘাট উপজেলা অফিসার সাইফুল ইসলাম বাদশা, সুজন বাঘা উপজেলা সাধারণ সম্পাদক এনামূল হাসান ঝন্টু, চকরাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল আযম, জাতীয় সাংবাদিক সংস্থার বাঘা শাখার সাধারণ সম্পাদক লালন উদ্দীন, বাংলাদেশ মানবাধিকার কমিশন বাঘা শাখার সাধারণ সম্পাদক শাহিনুর আলম বাবু, রাজশাহী বিভাগীয় জয়িতা ও পিএফজি সদস্য শরিফা বেগম, রানু আখতার, দি হাঙ্গার প্রজেক্ট বাঘা উপজেলা শাখার সমন্বয়কারী উত্তম কুমার প্রমুখ।

নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডে মানুষের বিবেককে নাড়া দিয়েছে। এধরনের ঘটনা কোনো মানুষ দেখতে চায় না। তাই ভবিষ্যতে আর যেন এ ধরনের ঘটনা না ঘটে, এজন্য হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানান বক্তারা। এ ধরণের ঘটনা বারবার ঘটতে থাকলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি হবে। তাই অপরাধীদের বিচার নিশ্চিত করার দাবি জানান।

স/অ