নিহত যুবকের দেহে ৬-৭টি গুলির চিহ্ন রয়েছে

সিল্কসিটিনিউজ ডেস্ক: রাজধানীর খিলগাঁওয়ে শেখের জায়গা এলাকায় র‌্যাবের চেকপোস্টে হামলাকারী যুবকের শরীরে ৬-৭টি গুলির চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন সিআইডির ক্রাইম সিন ইউনিটের সিনিয়র এএসপি আব্দুস সালাম। শনিবার সকালে ঘটনাস্থলে থেকে আলামত সংগ্রহ করেন ক্রাইম সিন ইউনিটের সদস্যরা।

সিনিয়র এএসপি আব্দুস সালাম সাংবাদিকদের বলেন, ‘আমরা লাশের ডিএনএ-এর  নমুনা সংগ্রহ করেছি। লাশের গায়ে ৬/৭টি গুলির চিহ্ন পেয়েছি। বোমা নিষ্ক্রিয়স্থল থেকেও আমরা আলামত সংগ্রহ করেছি।’

এদিকে, সাড়ে ১২টার দিকে খিলগাঁও থানা পুলিশ গাড়িতে করে ওই যুবকের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য তার লাশ নিয়েছে পুলিশ।

শনিবার সকালে র‌্যাব-৩ এর সিও লেফটেন্যান্ট কর্নেল তুহিন মোহাম্মদ জানান, ভোর পৌনে ৫টার দিকে ২০-১৫ বছর বয়সী মোটরসাইকেল আরোহী ওই যুবককে সন্দেহ হলে চেকপোস্টে থাকা র‌্যাব সদস্যরা তাকে থামার সিগন্যাল দেয়। সে না থামায় তাকে গুলি করা হয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে কোথা থেকে আসছিল বা কোথায় যাচ্ছিল সে বিষয়ে আমাদের কিছু জানা নেই।নিহত যুবক জঙ্গি কিনা এটা তারা এখনও নিশ্চত নন তারা।

রামপুরা-ডেমরা স্টাফ কোয়ার্টার সড়কের মেরাদিয়া থেকে আড়াই কিলোমিটার দূরে মোস্তাক মাঝি মোড়ের আমিন মোহাম্মদ হাউজিংয়ের শেখের জায়গা সড়কের মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটেছে। যে এলাকায় ও ঘটনা ঘটেছে তার আশেপাশে তেমন বসতি নেই। ঘটনাস্থলের কাছে শুধু একটি টিনের ঘর। আর রাস্তার পাশে র‌্যাবের একটি চেকপোস্ট রয়েছে।

 

সূত্র: বাংলা ট্রিবিউন