নির্বাচন হয়ে উঠলো নির্মাতাদের মিলনমেলা

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

ঢাকার সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার সপ্তম তলার চার নম্বর কক্ষে শুক্রবার (২২ জুলাই) সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়। সময় গড়ানোর সঙ্গে বাড়ছে ভোটার, টেলিভিশন নাটকের কলাকুশলী ও শুভাকাঙ্ক্ষীদের সংখ্যা।বিরতির পর আবার শুরু হয়েছে ভোটগ্রহণ।

নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের এই নির্বাচনী অনুষ্ঠান দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত নামাজ ও মধ্যাহ্নভোজের বিরতি ছিলো। এখন থেকে টানা ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত। এরপর ভোটগণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার ড. ইনামুল হক ফলাফল প্রকাশ করবেন। তার সঙ্গে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন দুই অভিনেতা এসএম মহসীন ও খায়রুল আলম সবুজ।

জানা গেছে, ৩০ শতাংশ ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ডিরেক্টরস গিল্ডের মোট ভোটার সংখ্যা ৩৮৪ জন। নির্বাচনে আটটি পদে লড়ছেন মোট ৫৩ জন নির্মাতা। নির্বাচনে এখনও পর্যন্ত কোনও ধরনের অনিয়ম ও অসঙ্গতি লক্ষ্য করা যায়নি।  প্রার্থী ও ভোটারদের সবার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এগিয়ে চলছে ভোট প্রদান কার্যক্রম।

উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে ভোটগ্রহণ। নির্মাতারা কেউ একা, কেউ দলবেঁধে এসে তাদের মূল্যবান ভোট প্রদান করছেন। ভোট প্রদানের পরপরই শুভেচ্ছা জানাতে রজনীগন্ধা ফুল দিয়ে অভিনন্দন জানাচ্ছেন প্রার্থীরা।

সূত্র: বাংলানিউজ