নির্বাচন প্রত্যাখ্যানের ঘোষণা ইসলামী আন্দোলনের

সিল্কসিটি নিউজ ডেস্ক:

৭ জানুয়ারির একতরফা নির্বাচন প্রত্যাখ্যানের ঘোষণা দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। বুধবার দুপুরে নির্বাচন বর্জনের পক্ষে দলটির গণসংযোগপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে দলটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ বেলায়েত হোসেন এ ঘোষণা দেন।

তিনি বলেন, অবৈধ স্বৈরাচার সরকার তাদের গোলাম নির্বাচন কমিশনের মাধ্যমে আগামী ৭ জানুয়ারির নির্বাচন করার পাঁয়তারা করছে। দেশের বেশিরভাগ মানুষ এই প্রহসনের নির্বাচন মানে না। পীর সাহেব চরমোনাই ঘোষণা দিয়েছেন ৭ তারিখের নির্বাচনে দেশবাসী অংশ নেবে না। আমরাও সেই নির্দেশনা মোতাবেক ভোট দিতে যাব না। গণমানুষের কাছে এই বার্তা পৌঁছে দেওয়ার জন্যই আমরা এখানে সমবেত হয়েছি। সাধারণ মানুষের কাছে গণসংযোগ করছি। আমরা এই প্রহসনের নির্বাচন থেকে দেশবাসীকে বিরত থাকার আহ্বান জানাই।

৭ জানুয়ারি নির্বাচনের চেষ্টা করা হলে তা প্রতিহত করা হবে উল্লেখ করে সমাবেশে যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মুফতি মানসুর আহমেদ সাকি বলেন, ‘মানুষের ইচ্ছাকে অগ্রাহ্য করে এই সরকার একটি পাতানো সাজানো নির্বাচন করতে যাচ্ছে। দেশের মানুষ এটি ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। আমরা স্পষ্ট বলতে চাই, আগামী ৭ তারিখ বাংলাদেশে কোনো নির্বাচন হবে না। এরপরও যদি নির্বাচন করার চেষ্টা করা হয় তাহলে পির সাহেব চরমোনাইয়ের সৈনিকরা নির্বাচন প্রতিরোধ করার জন্য যা যা করা প্রয়োজন, তাই করবে।

তিনি বলেন, আমরা দেশবাসীকে আহ্বান জানাতে চাই, এই পাতানো নির্বাচনে কেউ অংশ নেবেন না। যারা এই নির্বাচনে ভোট দিতে যাবেন তারা দেশের শত্রু  এবং মানবতার শত্রু।