নির্বাচন কমিশনার জাবেদ আলীর গোদাগাড়ী নির্বাচন অফিস পরিদর্শন

গোদাগাড়ী প্রতিনিধি:
নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ জাবেদ আলী গোদাগাড়ী উপজেলা নির্বাচন অফিস পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার বেলা ১১ টার সময় তিনি গোদাগাড়ী উপজেলা ডাকবাংলোয়  এসে পৌছান।

 

সেখানে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ইসহাক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদ নেওয়াজ, জেলা নির্বাচন অফিসার সৈয়দ আমিরুল ইসলাম, আঞ্চলিক নির্বাচন অফিসার সুভাষ চন্দ্র সরকার ও বোয়ালিয়া নির্বাচন কর্মকর্তা শাহনাজ পারভিন ও গোদাগাড়ী মডেল থানার ওসি হিপজুর আলাম  গিয়ে অভ্যার্থনা জানান।

 

পরে উপজেলা নির্বাচন অফিসে আসলে উপজেলা নির্বাচন অফিসার জিয়াউল হক খান ফুলের তোড়া দিয়ে স্বাগত জানাই।  নির্বাচন কমিশনার জাবেদ আলী নির্বাচন অফিসে বসে নির্বাচনী সংক্রান্ত ফাইল পত্র ও খোঁজ খবর নেন। এছাড়া গোদাগাড়ী উপজেলার ইতিহাস ঐতিহ্য নিয়ে বেশ আলোচনা হয়।

img_6024-copy
নির্বাচন কমিশনার কে উপজেলা নির্বাচন অফিসার জিয়াউল হক খান গোদাগাড়ী প্রেস ক্লাবের সভাপতি ও গোদাগাড়ী কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রধান এবিএম কামারুজ্জামানের লেখা ‘‘ গোদাগাড়ীর ইতিহাস ও ঐতিহ্য’’ নামক বই উপহার দেন।

 

তিনি বইটির কিছু অংশ পাঠ করে গোদাগাড়ী উপজেলার নামকরন ও অন্যান্য ইতিহাস বিষয়ক নিয়ে আলোচনা করেন। তিনি গোদাগাড়ী উপজেলা আগে হতেই ইতিহাস ঐতিহ্যের উপজেলা নামে জানেন বলে মন্তব্য করেন।
আলাপ চারিতায় আরও উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি একে তোতা, গোদাগাড়ী প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক মোঃ আবদুল বাতেন, গোদাগাড়ী পৌর প্রেস ক্লাবের সভাপতি শহিদুল ইসলাম, সাংবাদি সাইফুল ইসলাম।

 

পরে নির্বাচন কমিশনার জাবেদ আলী  উপজেলা ক্যাম্পাসের বাগানে নীল কৃষ্ণচুড়ার চারা রোপন করেন।
স/শ