শুক্রবার , ১ মার্চ ২০১৯ | ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নিরবের সিনেমার রেকর্ড পরিমাণ প্রদর্শনী, চলছে মধ্যরাতেও

Paris
মার্চ ১, ২০১৯ ৫:৩৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

মধ্যরাতেও চলছে চিত্রনায়ক নিরবের চলচ্চিত্র। বিষয়টি বিষ্ময় তৈরি করার মতো হলেও আদতে ঘটনা সত্যি। শুধু এখানে বাক্য থামিয়ে দিলেও হয়তো কথা ছিল। কিন্তু আরো কথা আছে, আর তা হলো একদিনের শিডিউলে এক সিনেপ্লেক্সে ‘বাংলাশিয়া’র ১৩ টি প্রদর্শনীও চলছে।

এটা একটা বিরল ঘটনাও বটে, কেননা আর কোনো বাংলাদেশি অভিনেতা কিংবা অভিনেত্রীর ভাগ্যে ১৩ প্রদর্শনীর সুযোগ ঘটেনি। এর আগে জয়া আহসান ও চঞ্চলের দেবী চলচ্চিত্রটি ঢাকার স্টার সিনেপ্লেক্সে রেকর্ড পরিমাণ ১২ টি প্রদর্শনী হয়েছিল। আর বাংলাশিয়া কুয়ালালামপুরে মিডভ্যালি মেগামলে ১৩ টি প্রদর্শনী চলে।

নিরব মালয়েশিয়া থেকে মোবাইলে কালের কণ্ঠকে বলেন, ‘মালয়েশিয়ার ফিল্ম ইন্ডাস্ট্রি ম্যাচিওর্ড, এখানে প্রচুর দর্শক। সিনেমা দেখার সুযোগ সুবিধাও দারুণ। আর আমাকে এতোটা গুরুত্ব সহকারে এখানের মানুষেরা সম্মান করছে- বেশ উপভোগ করছি।’

তিনি বলেন, ‘প্রিমিয়ারে দর্শকদের যে ভালোবাসা পেয়েছি, তারচেয়েও বাণিজ্যিক শো-গুলোতে দর্শকদের রেস্পন্স দেখে আপ্লুত হচ্ছি। মধ্যরাতেও দলবেঁধে সিনেমা দেখছে। প্রায় থিয়েটারই হাউজফুল- এ এক অনন্য অভিজ্ঞতা।’

চিত্রনায়ক নিরব অভিনীত প্রথম আন্তর্জাতিক ছবি ‘বাংলাশিয়া’ সম্প্রতি মালয়েশিয়ায় মুক্তি পেয়েছে। এটি দেশটির স্থানীয় প্রযোজনায় নির্মিত। এ ছবির মুক্তি উপলক্ষে বর্তমানে মালয়েশিয়ায় অবস্থান করছেন এ অভিনেতা।

 

সর্বশেষ - বিনোদন