নিয়ামতপুরে ভাতিজার মারধরে চাচার মৃত্যু 

নিয়ামতপুর প্রতিনিধি:
নওগাঁর নিয়ামতপুরে আপন দুই চাচাতো ভাইয়ের মারামারি প্রতিহত করতে গিয়ে উল্টো মারধরে ঘটনাস্থলেই ফিটু (৬২) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার(১২ মার্চ) উপজেলার রসুলপুর ইউনিয়নের কলোনিপাড়া এলাকায় ইফতারের আগে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই বৃদ্ধের ছেলে জামির উদ্দিন বাদী হয়ে আপন চাচাতো ভাই, ভাইয়ের স্ত্রী, চাচা ও চাচীর নামে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
পরিবার ও থানা সূত্রে জানা গেছে, ফিটুর ছেলে জামিল ও সেন্টুর ছেলে শাহীন দুই চাচাতো ভাই মাস খানেক পূর্বে সিরাজগঞ্জ জেলায় ডিপ টিউবওয়েলের ড্রেনের কাজ করতে গিয়েছিল। কাজের টাকা শাহীন নিজের কাছে রেখে দেওয়ায় বিভিন্ন সময় জামিল টাকা চাইলে হয়রানির শিকার হয়। গতকাল মঙ্গলবার ইফতারের আগে কলোনি এলাকায় দু’জনের দেখা হলে জামিল পাওনা টাকা চাইলে শাহীন তাকে হুমকি প্রদান করে। জামিল প্রতিবাদ করলে উভয়ের মধ্যে শুরু হয় মারামারি। বাড়ি কাছে হওয়ায় শাহিনের স্ত্রী, ভাই বাবু, তার স্ত্রী, বাবা ও মা এগিয়ে আসে। তারাও চড়াও হয় জামিলের ওপর। ছেলেকে তাদের হাত থেকে বাঁচাতে ফিটু ছুটে আসলে তার ওপর চড়াও হয়। মারধরের ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।