নিপুণকে ভালোবাসা দিবসে এ কেমন শুভেচ্ছা জায়েদ খানের?

ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খান ও নায়িকা নিপুণের মধ্যে সাপে-নেউলে সম্পর্ক এখন। চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক পদের জন্য আদালত পর্যন্ত গেছেন তারা। যদিও জায়েদ ও নিপুণ মুখে বলছেন— শিল্পীদের মাঝে কোনো বিভেদ নেই, একে অপরের বন্ধু।

চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক পদটির ওপর এখনও আদালতের স্থিতাবস্থা বহাল রাখা হয়েছে। সেই সঙ্গে বিষয়টি নিষ্পত্তির জন্য হাইকোর্টকে নির্দেশ দিয়েছেন আদালত।

তবে বিশ্ব ভালোবাসা দিবসে দ্বন্দ্ব-লড়াই ভুলে গেলেন জায়েদ খান। প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণকে ভালোবাসা দিবসের বার্তা দিতে ভুললেন না এ চিত্রতারকা।

ভালোবাসা দিবসের দিনেও আদালতে ছোটাছুটি করা লাগছে সেই দুঃখের কথা জানিয়ে সোমবার সাংবাদিকদের জায়েদ খান বলেন,  ‘তাকে (নিপুণ) ভালোবাসা দিবসের অনেক অনেক শুভেচ্ছা।’ এর পরই জায়েদ খান বলেন, ‘আশা করি শিল্পীদের রায় মেনে নিয়ে আমাকে ফুল দিয়ে বরণ করে নেবেন। দুই বছর একসঙ্গে কাজ করি। সামনের বার পুনরায় নির্বাচন করুক উনি। শিল্পীরা হয়তো উনাকে ভোট দেবেন। কিন্তু নির্বাচিত না হয়ে যেগুলো করছেন, এগুলো দেখে মানুষ হাসছে। শিল্পী সমিতির চর্চা না এগুলো।’

প্রসঙ্গত শিল্পী সমিতির সম্পাদক পদ এখনও শূন্য রয়েছে। জায়েদ খানের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত স্থগিত করে দেওয়া হাইকোর্টের আদেশ বহাল রাখেন আপিল বিভাগ। একই সঙ্গে সাধারণ সম্পাদক পদে চেম্বারজজ আদালতের জারি করা স্থিতাবস্থাও বহাল রাখা হয়েছে।

এ বিষয়ে জারি করা রুলের নিষ্পত্তি করতে হাইকোর্টকে নির্দেশ দিয়েছেন সর্বোচ্চ আদালত।  আজ মঙ্গলবার রুলের শুনানি হবে।  জানা যাবে চেয়ারে বসছেন কে – জায়েদ খান নাকি নিপুণ।

 

সূত্রঃ যুগান্তর