পুঠিয়ায় নিজের বিরুদ্ধে বলায় স্ত্রীকে কোপালেন কবিরাজ

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় আকাশ সরকার নামে এক কবিরাজ তার স্ত্রীকে কুপিয়ে আহত করেছেন। কবিরাজী চিকিৎসায় রোগ নিরাময় না হওয়ায় তার স্ত্রীর কাছে মৌখিক অভিযোগ করেন চিকিৎসা নেয়া এক রোগী। এ নিয়ে ওই কবিরাজ ও তার স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্ত্রী আন্না রানীকে হাসুয়া দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেন ওই কবিরাজ।

আজ শনিবার দুপুরে উপজেলার জিউপাড়া ইউনিয়নের নকুলবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

আহত আন্না রানীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে তার পরিবার। আহত গৃহবধু আন্না রানী (১৯) জিউপাড়া ইউনিয়নের নকুলবাড়ি গ্রামের বাসিন্দা। তিনি সুরেন্দ্র সরকারের মেয়ে। বিয়ের পর থেকে স্বামী আকাশকে নিয়ে তারা সেখানেই বসবাস করতেন। ঘরজামাই থেকেই আকাশ বিভিন্ন জনকে কবিরাজি চিকিৎসা দিতেন। তবে তার নিজস্ব বাড়ি নাটোর থানায়।

হাসপাতালে আহতের পরিবারের সদস্যরা জানান, আকাশের থেকে কবিরাজি চিকিৎসা নেয়া একাধিক রোগী রোগ না সারায় স্ত্রী আন্না রানীর কাছে অভিযোগ করেন। শনিবারও এক রোগী এসে একই অভিযোগ করলে আকাশের সঙ্গে আন্না রানীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আকাশ তার স্ত্রীর বাম হাতের কনুই এর ওপর হাসুয়া দিয়ে আঘাত করলে সে আহত হয়। পরে পরিবারের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

স্থানীয়রা জানান, ঘটনার পর থেকে কবিরাজ আকাশ পলাতক রয়েছেন। এ ব্যাপারে তার বিরুদ্ধে থানায় অভিযোগ করা হবে বলেও জানান আহতের পরিবার।

স/শা