ঢাকসাস নতুন কমিটিকে আরসিআরইউ’র অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক: ঢাকা কলেজ সাংবাদিক সমিতির (ঢাকসাস) নবনির্বাচিত সভাপতি দৈনিক সংবাদের নিজস্ব প্রতিবেদক মাহমুদুল হাসান শাকুরী এবং সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তরের রাজধানী প্রতিবেদক বিল্লাল হোসেন সাগরসহ কমিটির সকল সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)।

শনিবার এক শুভেচ্ছাবার্তায় আরসিআরইউ সভাপতি বাবর মাহমুদ ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর সংগঠনের পক্ষ থেকে নবনির্বাচিত ঢাকসাস কমিটিকে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

যৌথ বিবৃতিতে তারা বলেন, একটি শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নে ক্যাম্পাস সাংবাদিকতা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ঢাকা কলেজের উন্নয়নে এবং নির্ভীক ও সৎ সাংবাদিক তৈরীতে ঢাকসাস এর ভূমিকা অপরিসীম। ঢাকসাস সাংবাদিকরা তাদের লেখনীর মাধ্যমে ক্যাম্পাস ও দেশের উন্নয়নে অবদান রাখছেন। ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে বলে মনে করে আরসিআরইউ।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি আব্দুর রহিম (আমার সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক এ জেড ভূঁইয়া আনাস, (আমাদের অর্থনীতি), সাংগঠনিক সম্পাদক নাজমুস সাকিব (প্রথম আলো), অফিস সম্পাদক মোহাম্মদ সাদিকুর রহমান, অর্থ সম্পাদক আব্দুল হাকিম (আমাদের নতুন সময়), প্রচার সম্পাদক সাইদুর রহমান তানভীর (বিডি২৪ রিপোর্ট), কার্যনির্বাহী সদস্য তানভীর আহমেদ (আমাদের বার্তা) ও শাহাদত সাদমান (আমাদের অর্থনীতি) আগামী এক বছরের জন্য নির্বাচিত হন।

স/শা