‘নিখোঁজ’ প্রার্থী আসিফ আছেন ঢাকার বাড়িতে, দাবি পুলিশের

সিল্কসিটি নিউজ ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী আবু আসিফ আহমেদের খোঁজ মিলেছে। তিনি তাঁর ঢাকার বাড়িতে অবস্থান করছেন। বৃহস্পতিবার সকালে পুলিশের কাছে এ তথ্য এসেছে। এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানিয়েছে পুলিশ।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজাদ রহমান দুপুরে কালের কণ্ঠকে বলেন, ‘সকালে একটি মাধ্যমে আমরা জানতে পেরেছি তিনি (আসিফ) ঢাকায় আছেন। তবে দুপুর নাগাদ ওনার সঙ্গে কথা বলা হয়নি। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।’

আবু আসিফ আহমেদ নিখোঁজ থাকার বিষয়ে তার স্ত্রী থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। তিনি গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ আছেন বলে জানানো হয়। এর পর থেকে চারিদিকে তোলপাড় শুরু হয়। বুধবার অনুষ্ঠিত ভোটের দিনেও আসিফকে পাওয়া যায়নি।

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমেদ গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। ৩১ জানুয়ারি বিকেলে তাঁর স্ত্রী মেহেরুন্নিসা মেহেরুন স্বামীর সন্ধানের দাবিতে ই-মেইলের মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন।

এদিকে এই আসন থেকে নির্বাচনে জয়ী আব্দুস সাত্তার ভূঁঞার প্রধান প্রতিদ্বন্দ্বী আবু আসিফ আহমেদের অনুপস্থিতিতেই বুধবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচন স্থগিতের দাবি করেছিলেন আবু আসিফের স্ত্রী মেহেরুন্নিছা। ভোট দিতে এসেও অসুস্থ নির্বাচন দাবি করে ফিরে যান।

সূত্র: কালের কণ্ঠ