বৃহস্পতিবার , ৯ আগস্ট ২০১৮ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নায়িকার এ কেমন লুকোচুরি!

Paris
আগস্ট ৯, ২০১৮ ৭:০০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চলচ্চিত্রে পা রাখার প্রায় চার বছর পরও অভিনয় ক্যারিয়ারে ভালো জায়গা গড়তে পারেননি চিত্রনায়িকা অমৃতা খান। চলচ্চিত্রে প্রধান নায়িকা চরিত্রে খুব বেশি দেখা না গেলেও পার্শ্ব চরিত্রে একাধিক সিনেমায় দেখা গেছে তাকে। এখন পর্যন্ত তার ক্যারিয়ারে ব্যবসাসফল কোনো সিনেমার নাম যুক্ত হয়নি।

সর্বশেষ জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের ‘এক কোটি টাকা’ সিনেমায় নাম লেখালেও পরবর্তীতে অমৃতাকে বাদ দেয়া হয়। এরপর হঠাৎ চলচ্চিত্রাঙ্গন থেকে লাপত্তা হন তিনি। প্রায় দুই বছর নতুন খবর হলো- আবারো চলচ্চিত্রে সফল হওয়ার লড়াই নেমেছেন তিনি।

কয়েকদিন আগে ‘ও মাই লাভ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অমৃতা। অজানা কারণে লুকিয়ে সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। ইতোমধ্যে দুই দিনের শুটিংও শেষ করেছেন। তবে নতুন এ চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে অমৃতা জানান, ‘ও মাই লাভ’ সিনেমায় কাজ করছেন না তিনি।

‘নতুন কোনো সিনেমায় এখন কাজ করছি না। লেখাপড়া শেষ করেছি মাত্র। এখন আবার সিনেমার কাজ শুরু করব। একটু মোটা হয়ে যাওয়ায় নিয়মিত জিম করছি। সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছি। নতুন সিনেমার জন্য কথা চলছে। তবে এখনো কোনো সিনেমার জন্য চুক্তিবদ্ধ হইনি।’

সিনেমায় কাজ করেও কেন তা অস্বীকার করছেন এই উঠতি নায়িকা? স্বাভাবিক কারণে এমন প্রশ্ন মনে নাড়া দেয়। এই বিষয়ে সিনেমাটির প্রযোজক জাহাঙ্গীর রাইজিংবিডিকে বলেন, ‘‘অমৃতা গত দুই দিন ধরে ‘ও মাই লাভ’ সিনেমার শুটিং করছেন। কেন তিনি বিষয়টি অস্বীকার করেছেন তা আমি জানি না। তবে আমাদের পক্ষ থেকে নিষেধ করা হয়নি। হয়তো তার ব্যক্তিগত কারণে সে জানায় নি।’’

এক্সেল মুভিজের ব্যানারে নির্মিত  ‘ও মাই লাভ’ সিনেমায়ও অমৃতাকেও দেখা যাবে পার্শ্ব চরিত্রে। আবুল কালাম আজাদ পরিচালিত এই সিনেমায় কলকাতার অভিনয়শিল্পী ঋদ্ধির বিপরীতে অভিনয় করছেন কলকাতা একজন নায়িকা। এতে অমৃতাকেও দেখা যাবে।

অমৃতা অভিনীত প্রথম সিনেমা ‘গেইম’। যুগল পরিচালক রয়েল-অনিক পরিচালিত এ সিনেমাটি মুক্তি পায় ২০১৫ সালে। এরপর ইস্পাহানী আরিফ জাহানের ‘গুণ্ডা-দ্য টেরোরিস্ট’ সিনেমায় অভিনয় করেন অমৃতা। এই সিনেমায় বাপ্পির বিপরীতে অভিনয় করেন আঁচল আঁখি। এতেও অমৃতাকে পার্শ্ব চরিত্রে দেখা যায়। এরপর ওয়াজেদ আলী সুমনের ‘পাগলা দিওয়ানা’ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেন শাহরিয়াজ। এতেও অমৃতাকে পার্শ্ব চরিত্রে দেখা যায়। পার্শ্ব চরিত্র থেকে এবারো বের হতে পারেননি বলেই কি অমৃতার এমন লুকোচুরি খেলা, নাকি কোনো চমক দিতে এমন কৌশল নিয়েছেন এই নায়িকা!

 

সর্বশেষ - বিনোদন