নায়ক ফারুকের অবস্থা আগের চেয়ে ভালো, গুজব না ছড়ানোর অনুরোধ

 

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হো‌সেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছে তার পরিবার।

দুই সপ্তাহেরও বেশি সময় ধরে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন আছেন এ অভিনেতা। বৃহস্পতিবার সন্ধ্যায় ফেসবুকে এ অভিনেতার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে।

রাত ৯টার দিকে ফারুকের ভাতিজি রুম্পা বলেন, ‘তিনি এখন আগের তুলনায় ভালো আছেন। তার অবস্থার উন্নতি হয়েছে। আপনারা সবাই তার জন্য দোয়া করুন। তার মৃত্যু নিয়ে যে গুজব বিশ্বাস করবেন না। যারা এসব গুজব ছড়াচ্ছেন তাদের অনুরোধ করছি, এসব বন্ধ করুন।’

গত ২১ মার্চ অচেতন অবস্থায় ফারুককে আইসিইউতে নেওয়া হয়েছিল। এখনও আইসিইউতে থাকলেও গত দুইদিন ধরে তিনি সাড়া দিচ্ছেন, কথাও বলেছেন বলে জানান তার ছেলে।

এদিকে চিত্রনায়ক ফারুকের মৃত্যুর গুজব বন্ধে আহ্বান জানিয়ে বৃহস্পতিবার রাতে ভিডিওবার্তা দিয়েছেন তার স্ত্রী ফারহানা।

নিয়‌মিত চেকআ‌পের জন্য মার্চের প্রথম সপ্তাহে সিঙ্গাপুর গিয়েছেন ফারুক। চেকআপের মধ্যেই তার রক্তে সংক্রমণ বেড়ে যাওয়ায় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি হন তিনি।

এক সময়কার জনপ্রিয় এ চিত্রনায়ক ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন।