নারী দিবসে মহিশালবাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের গম্ভীরা ও নাটিকা প্রদর্শন

গোদাগাড়ী প্রতিনিধি:

৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মহিশালবাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের গম্ভীরা ও নাটিকা প্রদর্শিত হয়েছে। এ ছাড়াও বুধবার বিদ্যালয়ে বাল্য বিবাহ, যৌতুক ও মাদক বিষয়ক গম্ভীরা, নাটক ও শ্রেণী ভিত্তিক ষষ্ঠ হতে দশম শ্রেণী ছাত্রীদের অংশগ্রহণে দিনব্যাপি ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

 

ওয়াল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এডিপির সহযোগিতায় বেলা ১১ টা হতে বিদ্যালয়ের মাঠে প্রধান শিক্ষক মো: হায়দার আলীর নেতৃত্বে এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহাকারি কমিশনা (ভূমি) মো: সানওয়ার হোসেন।

আরও উপস্থিত ছিলেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গোদাগাড়ী এডিপির ম্যানেজার সিলভেস্টার রোজারিও, প্রেগ্রাম অফিসার সঞ্জিব গাইন, মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আব্দুর রহিম, গোদাগাড়ী প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক আব্দুল বাতেন প্রমুখ। পরে প্রধান অতিথি গম্ভীরা ও নাটকে অংশ গ্রহণ কারিদের মাঝে পুরুস্কার তুলে দেন।

 

বিদ্যালয়টির প্রধান শিক্ষক মো: হায়দার আলী বলেন, আমার বিদ্যালয়ে মেয়ের সুশিক্ষিত  করে গড়ে তুলে তাদেরকে সমাজে মাথা উঁচু করে বেঁচে থাকা ও তাদের অধিকার সম্পকে সচেতন করতে এমন আয়োজন করে আসছি।

স/অ