নারায়ণগঞ্জে অবস্থান নিয়েছে তিন শতাধিক সন্ত্রাসী

সিল্কসিটিনিউজ ডেস্ক :

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনকে কেন্দ্র করে সেখানে ক্ষমতাসীন দলের তিন শতাধিক সন্ত্রাসী অবস্থান নিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। এ কারণে গোটা নির্বাচনী এলাকার ভোটারদের মধ্যে চাপা আতঙ্ক বিরাজ করছে বলেও অভিযোগ করে দলটি।

আজ মঙ্গলবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

রিজভী বলেন, ‘নাসিক নির্বাচনকে কেন্দ্র করে ক্ষমতাসীন দলের রাজনৈতিক পৃষ্ঠপোষকতাপ্রাপ্ত তিন শতাধিক সন্ত্রাসী নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা চষে বেড়াচ্ছে। স্থানীয় প্রশাসনের জ্ঞাতসারেই অরাজক পরিস্থিতি সৃষ্টি হওয়ার প্রস্তুতি চলছে।’

এ ছাড়া দলের চেয়ারপারসন খালেদা জিয়া যেন অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনের পক্ষে প্রচার চালাতে না পারেন, সে জন্য নির্বাচন কমিশনকে দিয়ে সরকার আগেভাগেই বিধিনিষেধ জারি করিয়েছে বলে মন্তব্য করেন রিজভী। তিনি বলেন, ‘দেশনেত্রী খালেদা জিয়ার নির্বাচনী প্রচারে অংশগ্রহণের কথা জেনেই ৭২ ঘণ্টা আগে থেকেই নির্বাচনী এলাকার বাইরের লোকদের নির্বাচনী প্রচারণায় বিধিনিষেধ জারি করা হলো। ধানের শীষের পক্ষে আরো ব্যাপক গণজোয়ার সৃষ্টি হওয়ার আশঙ্কা থেকেই সরকার ইসিকে দিয়ে এই পরিপত্র জারি করিয়েছে।’

সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশনের সেনা মোতায়েন না করার সিদ্ধান্তেরও সমালোচনা করেন বিএনপির এই নেতা। বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচন যে অবাধ ও সুষ্ঠু হতে পারে না, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনেও তার সুস্পষ্ট ইঙ্গিত মিলতে শুরু করেছে বলে সংবাদ সম্মেলনে মন্তব্য করেন রিজভী আহমেদ।

সূত্র : এনটিভি