নানা আয়োজনে বাউয়েট ক্যাম্পাসে মহান বিজয় দিবস উদযাপন

নাটোর প্রতিনিধি: বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে বিভিন্ন কর্মসূচীর মাধ্য দিয়ে মহান বিজয় ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

বুধবার(১৬ই ডিসেম্বর) সকাল ৮:৩০ মিনিটে ক্যাম্পাসে জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন ও সম্মান প্রদর্শন করেন যথাক্রমে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল এবং ট্রেজারার কর্ণেল (অব.) মোহাম্মদ হামিদুল হক, পিএসসি।  উপাচার্য বলেন, ‘জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা বিজয় অর্জন করেছি। এই বিজয়কে অর্থবহ করার জন্য সবাইকে এক সাথে কাজ করে যেতে হবে।’ স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, সকল অনুষদের ডিন, প্রক্টর, বিভাগীয় প্রধানগণ, বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী ও কর্মকর্তা-কর্মচারীগণ।

অন্যান্য কর্মসূচির মধ্যে মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী এবং সেনাবাহিনী প্রধানের বাণী প্রচার, শহীদদের মাগফিরাতের জন্য বাউয়েট কেন্দ্রীয় মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত, তবারক বিতরণ এবং ক্যাম্পাসে আলোকসজ্জা করা হয়।