নাটোর-১ আসনে প্রার্থীতা ঘোষণা করলেন উপজেলা আ’লীগ সভাপতি আবুল হোসেন

বাগাতিপাড়া প্রতিনিধি:
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেতে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করলেন বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক আবুল হোসেন। সোমবার বিকেলে উপজেলার তমালতলায় দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অধ্যাপক আবুল হোসেন বলেন, লালপুর-বাগাতিপাড়ার গণ মানুষের কল্যাণে এবং মাদক, জঙ্গীবাদ, দূর্নীতি ও দারিদ্রমুক্ত করার লক্ষ্যে তিনি নির্বাচনে দল থেকে প্রার্থীতা ঘোষনা করেছেন।

 

অধ্যাপক আবুল হোসেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী এবং এল, এল, বি ডিগ্রী অর্জন করেন। তিনি নাটোর জজ কোর্টে ১৬ বছর আইন পেশায় নিযুক্ত ছিলেন এবং ১৯৯৪ সালে তমালতলা কৃষি ও কারিগরী ডিগ্রী কলেজে অধ্যাপনা পেশায় যোগদান করে ২০১৫ সালে অবসরে যান। ১৯৭৭সালে নির্বাচিত হয়ে ১৯৮৩ সাল পর্যন্ত নাটোর জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন এবং ২০০৩ সাল থেকে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের নির্বাচিত সভাপতির দায়িত্ব পালন করছেন ।

 

এ নিয়ে নাটোর-১ আসনে আওয়ামীলীগ থেকে ৮ জন প্রার্থী মনোনয়ন প্রত্যাশা করছেন বলে শোনা যাচ্ছে। তাদের মধ্যে রয়েছেন আসনটির বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সিনিয়ন সহ সভাপতি এ্যাডভোকেট আবুল কালাম, সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য শেফালী মমতাজ, তারই ছেলে আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ সম্পাদক শামীম আহম্মেদ সাগর, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ মাজেদুর রহমান চাঁদ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ সম্পাদক সিলভিয়া পারভীন লেনি ও কর্ণেল (অব:) রমজান আলী।

স/শ