নাটোর-১ আসনে প্রার্থীতা ঘোষণা করলেন জাতীয় পার্টির আশরাফুল আলম

বাগাতিপাড়া প্রতিনিধি:
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে জাতীয় পার্টির (এরশাদ) মনোনয়ন পেতে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করলেন নাটোরে জেলা জাতীয় পার্টির সিনিয়ন সহ-সভাপতি ও বাগাতিপাড়া উপজেলার জাতীয় পার্টির সাবেক সভাপতি আশরাফুল আলম খান ডাবলু।

বুধবার সন্ধ্যায় উপজেলার বিহারকোল বাজারে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষণা দেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আশরাফুল আলম খান ডাবলু বলেন, লালপুর-বাগাতিপাড়ার গণমানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে তিনি নির্বাচনে দল থেকে প্রার্থীতা ঘোষণা করেছেন।

তিনি প্রতিষ্ঠা লগ্ন থেকেই জাতীয় পার্টির একজন ত্যাগী নেতা হিসেবে দাবি করে বলেন, দীর্ঘ ১৯৮২ সালে ১৮ দফা বাস্তবায়ন পরিষদের বাগাতিপাড়া থানা সচিব ছিলেন এবং ১৯৮৩ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও ১৯৭৪ সালে নবাব সিরাজ উদ্দোলা মহাবিদ্যালয়ের ছাত্র সংসদের জিএস ছিলেন। এছাড়াও তিনি ২০০১ সালে এ আসন থেকে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহন করেছিলেন।

এ নিয়ে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে জাতীয় পার্টি থেকে ৪ জন প্রার্থী মনোনয়ন প্রত্যাশা করছেন বলে শোনা যাচ্ছে। তাদের মধ্যে আরও রয়েছেন আসনটির সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি এম এ তালহা, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক এ্যাড. সোহেল রানা এবং লালপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি প্রভাষক শাহিন ইসলাম।
স/শ