শুক্রবার , ১৫ জুলাই ২০১৬ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নাটোর সদর-২ আসনের এমপির বাবার ইন্তেকাল

Paris
জুলাই ১৫, ২০১৬ ১০:০৪ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নাটোর সদর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুলের বাবা বিশিষ্ট ব্যবসায়ী হাসান আলী সরদার ইন্তেকাল  করেছেন।

বার্ধক্যজনিত কারণে বৃহস্পতিবার রাত আনুমানিক ৮.২০ মিনিটে শহরের কান্দিভিটুয়াস্থ নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে ও ৪ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু বাংলানিউজকে মৃত্যুর খবরটি নিশ্চিত করে জানান, শুক্রবার বাদ জুমা কান্দিভিটুয়াস্থ কাচারী মাঠে নামাজে যানাজা শেষে গাড়িখানা কেন্দ্রীয় গোরস্থানে তাঁকে দাফন করা হবে।

মৃত্যুর খবর শুনে বৃহস্পতিবার রাত ১০টায় তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জেলা প্রশাসক খলিলুর রহমান, পুলিশ সুপার শ্যামল কুমার মুর্খাজী, জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সাজেদুর রহমান, জজকোর্টের পিপি সিরাজুল ইসলামসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠনের নেতারা শফিকুল ইসলামের বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এছাড়া তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক উপমন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক, জাপা সভাপতি ও সাবেক সংসদ সদস্য মজিবর রহমান সেন্টুসহ বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখা, ছাত্র-যুব ঐক্য পরিষদ নাটোর জেলা শাখা, নাটোর জেলা চামড়া ব্যবসায়ী গ্র“প সহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন।

সূত্র: বাংলানিউজ

সর্বশেষ - রাজশাহীর খবর