নাটোর ও নওগাঁয় দু’জনকে হত্যা করেছে দুর্বৃত্তরা

সিল্কসিটিনিউজ ডেস্ক: 

নাটোরের সিংড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে তফিকুল ইসলাম (৩৫) ও নওগাঁয় নয়ন হোসেন (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতরাতে উপজেলার চকসিংড়া তিনমাথা মোড়ে এই ঘটনাঘটে। নিহত তফিকুল চকসিংড়া গ্রামের আব্দুল কুদ্দুস মেম্বারের ছেলে। আজ শনিবার (১৬ ডিসেম্বর) ভোরে শহরের বাঙ্গাবাড়িয়া মহল্লায় এ ঘটনা ঘটে। নয়ন ওই মহল্লার আমির হোসেনের ছেলে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, ভোরে বাঙ্গাবাড়িয়া মহল্লার কায়কোবাদ নামে এক ব্যক্তির মোটরসাইকেল চুরি হয়। মোবাইল ফোনে চুরির বিষয়টি জানতে পেরে ওই মহল্লার নৈশ্যপ্রহরী জাহাঙ্গীরকে ডেকে নিয়ে পাশের রাস্তায় আসেন নয়ন হোসেন। মোটরসাইকেলটি নিয়ে যাওয়ার সময় তিন/চারজনকে দেখে কাছে গিয়ে থামাতে বললে দু‘জনকেই অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায় ওই দুর্বৃত্তরা।

পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন। নৈশ্যপ্রহরী জাহাঙ্গীরকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ওই হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

অন্যদিকে, নাটোরে নিহতের স্বজনরা জানান, শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার তেমুক নওগাঁ বাজার থেকে পায়ে হেটে বাড়ি ফিরছিলেন তফিকুল ইসলাম। এসময় চক সিংড়া মোড়ে আসলে বেশ কয়েকজন দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে মুখে বিষ ঢেলে দেয়। এসময় তফিকুল ইসলামের চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। বর্তমানে রামেক হাসপাতালে তার ময়নাতদন্তের কাজ চলছে।

বিষয়টির সত্যতা স্বীকার করে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, পূর্ব কোন বিরোধের কারনে তফিকুল ইসলামকে হত্যা করা হতে পারে। মরদেহ আসার পর থানায় মামলা হলে তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

 

সূত্র: অনলাই