নাটোরে ৪৮ বোতল ফেন্সিডিলসহ র‌্যাবের হাতে দুই মাদক ব্যবসায়ী ধরা

নিজস্ব প্রতিবেদক:

নাটোর সদর এলাকায় অভিযান চালিয়ে ৪৮ বোতল ফেন্সিডিল, একটি মোটরসাইকেলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গত শুক্রবার (২২ জুলাই) সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল জেলার একডালা গ্রাম এলাকা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।  শনিবার (২৩ জুলাই) সকালে কোম্পানী নাটোরের সিপিসি-২ কমান্ডারের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো-  চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পশ্চিম গোপালনগর (শ্যামপুর) এলাকার মো. শুকুদ্দি ওরফে চুকুদ্দির ছেলে মো. নাইমুল ইসলাম (২২), একই এলাকার  মো. আবির হোসেনের ছেলে মো. মনিরুল হক ওরফে মুনির (৩৫)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নাটোরের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক মো. রফিকুল ইসলাম এর নেতৃত্বে জনৈক মো. সুলতান প্রামাণিকের বসতবাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর চেকপোস্ট বাসিয়ে  আমদানী নিষিদ্ধ ৪৮ বোতল ভারতীয় ফেন্সিডিল,  রেজিস্ট্রারবিহীন একটি মোটরসাইকেল, তিনটি মোবাইল ফোন, ৫টি সীমকার্ড, দুইটি মেমোরী কার্ডসহ এই দুজনকে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখে পরিবহন করে আসছে। গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজসে এসব জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল (মাদক) চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে যুব সমাজকে বিপদগামী করছে। এই ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬ (১) সারণী ১৪ (খ)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এএইচ/এস