নাটোরে স্কুল ছাত্রী ধর্ষন মামলায় একজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক,নাটোর:
নাটোরে স্কুল ছাত্রী ধর্ষন মামলায় মনিরুজ্জামান মনির (২৮) নামের এক ব্যাক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ৫০হাজার টাকা জরিমানা করেছে আদালত। এছাড়া অপর এক আসামীকে বেকসুর খালাস দিয়েছে আদালত। রোববার বিকেল সাড়ে ৩টার দিকে নাটোর জেলা জজ আদালতের বিচারক রেজাউল করিম এই রায় দেন।

 
এছাড়া ধর্ষিতার ছেলে সন্তানের বয়স ১৮ বছর না হওয়ায় পর্যন্ত যাবতীয় খরচ সরকারকে বহনের জন্য নির্দেশ দেন বিচারক। দণ্ডপ্রাপ্ত মনিরুজ্জামান মনির লালপুর উপজেলার ধুপইল এলাকার আব্দুল কুদ্দুস এর ছেলে।

 

নাটোর জজ কোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিল্কসিটি নিউজকে জানান, যাবজ্জীবন দন্ড প্রাপ্ত আসামী মনিরুজ্জামান মনির একই এলাকার কাদিরাবাদ ক্যান্টমেন্ট পাবলিক স্কুলের সপ্তম শ্রেনীর ছাত্রী আয়েশা সিদ্দিকা রিফার বাড়িতে গিয়ে প্রাইভেট পড়াতো। এ সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে  উঠে। পরে বিয়ের প্রলোভনে ওই স্কুল ছাত্রীকে ধর্ষন করে মনিরুজ্জামান মনির। ঘটনার প্রায় তিনমাস পর অর্থাৎ ২০১০সালের ১১জুলাই বিষয়টি জানাজানি হলে ছেলের পরিবারকে বিয়ের জন্য চাপ দেয় স্কুল ছাত্রীর পরিবার। কিন্তু বিষয়টি অস্বীকার করে ছেলের পরিবার।

 

পরে ২০১০সালের ১২নভেম্বর স্কুল ছাত্রীর মা রওশনারা বেগম বাদি হয়ে ছেলে মনিরুজ্জামান মনির এবং তার বোন লিজা খাতুনকে আসামী করে লালপুর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করে। এরই মধ্যে মেয়েটি একটি পুত্র সন্তান প্রসব করে।

 

মামলার দীর্ঘ স্বাক্ষ্য প্রমানে ধর্ষনের বিষয়টি প্রমানিত হওয়ায় আদালত রোববার বিকেলে আসামী মনিরুজ্জামান মনিরকে যাবজ্জীবন এবং ৫০হাজার টাকা জরিমানা করে। এছাড়া মনিরের বোন লিজা খাতুনকে বেকসুর খালাস দেয় আদালতে। বিচারের সময় আসামী এবং ভুক্তভোগি পরিবার আদালতে উপস্থিত ছিলেন।
স/শ