সোমবার , ১৮ অক্টোবর ২০২১ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নাটোরে শীতলা মূর্তির গলা কাটলো দুর্বৃত্তরা

Paris
অক্টোবর ১৮, ২০২১ ৩:২৭ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি
নাটোরের লালপুরে শীতলা মূর্তির গলা কেটে ফেলেছে দুর্বৃত্তরা।  রোববার রাতে জোতদৈবকী শিব ও কালি মন্দিরের শীতলা মন্দিরে এ ঘটনা ঘটে।
সোমবার (১৮অক্টোবর ২০২১) সকালে নাটোরের জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদ, পুলিশ সুপার (এসপি) লিটন কুমার সাহা, লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মুল বানীন দ্যুতি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
মন্দির কমিটির সভাপতি দ্বীপেন্দ্র নাথ সাহা বলেন, সোমবার সকাল সাড়ে ৬টার দিকে প্রতিবেশি বিনয় সরকারের মাধ্যমে জানতে পারেন শীতলা মন্দিরের মূর্তির মাথা কেটে ফেলেছে। তিনি তাৎক্ষণিক বিষয়টি প্রশাসনকে অবগত করেন। সকাল সাড়ে ৯টার দিকে নাটোরের ডিসি এবং এসপিসহ প্রশাসনের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্থানীয় অবনী হালদার বলেন, জোতদৈবকী গ্রামে অজিত কুমার হালদারের দানকৃত আধা শতক জায়গায় শীতলা মন্দির প্রতিষ্ঠিত হয়েছে। তাঁর পূর্বপুরুষ বাবা-দাদারা এ পূজা করেছেন । সকালে তারা জানতে পারেন শীতলা মায়ের গলা কেটে ফেলেছে দুর্বৃত্তরা।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের লালপুর শাখার সভাপতি স্বপন কুমার পাল ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলুর রহমান বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পৌঁছেন। মন্দির থেকে ৫০০ গজ দূরে একটি নির্মানাধীন বাড়ির সামনে থেকে মূর্তির বিচ্ছিন্ন মাথা উদ্ধার করেন। কারা এ ঘটনা ঘটিয়েছে তা উদঘাটনের চেষ্টা চলছে।
লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যুতি বলেন, ঘটনাটি দুঃখজনক। কোন ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিকেল ৪টায় জরুরি ভিত্তিতে আইন-শৃংখলা বিষয়ক সভা আহবান করা হয়েছে।
নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা উদঘাটনের মাধ্যমে দোষীদের আইনের আওতায় আনা হবে।
নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, সরকারকে বিব্রত করতে দুষ্কৃতিকারীরা এ ঘটনা ঘটাতে পারে। দোষীদের নিহ্নিত করে শাস্তি নিশ্চিত করা হবে।
স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর