নাটোরে ভেজাল কারখানার সন্ধান: গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক,নাটোর:
নাটোরে ভেজাল কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমান নকল ড্রিং, ফ্রুট সিরাপ সহ অন্যান্য সামগ্রী উদ্ধার করা হয়েছে। এ সময় রমজান আলী (৩০) নামে একজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। শুক্রবার রাতে সদর উপজেলার পীরগঞ্জ টুনি সাধুপাড়া এই অভিযান পরিচালনা করা হয়। আটক রমজান আলী পীরগঞ্জ টুনি সাধুপাড়া গ্রামের মোহাম্মাদ হোসেন আলীর ছেলে।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক এসআই কৃষ্ণ মোহন সরকার জানান, শুক্রবার রাতে সদর উপজেলার পীরগঞ্জ টুনি সাধুপাড়া গ্রামের রমজান আলীর বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় জিনসিন প্লাস ১৭০ বোতল, রেচ ফ্রুট সিরাপ ১৫০ বোতল, মাহিন ম্যাক্স রেড কয়েল ১২ প্যাকেট, আইচ ললি আইসক্রিম ৬ প্যাকেট, ইউনিসেল ওরাল এন ২০ বক্স, ইউনিসেল টেস্ট স্যালাইন ২২ বক্স, টলক সফট্ ড্রিং পাউডার ৯ বক্স, তানি সফট্ ড্রিংস পাউডার ৩ বক্স, অনেতা সফট্ ড্রিংস পাউডার ৬০ প্যাকেট, হাসান সফট্ ড্রিংস পাউডার ২০ প্যাকেট, রহিত সফট ড্রিংস পাউডার ২০ প্যাকেট, ব্লাক এন্ড হোয়াইট সিগারেট ৭০ প্যাকেট, গনি গুল প্রতি প্যাকেটে ৭২টি করে ৫৭৬ টি উদ্ধার করা হয়।

অভিযানে নাটোর ডিবি পুলিশের উপ-পরিদর্শক এসআই কৃষ্ণ মোহন সরকার, এসআই রফিকুল ইসলাম। এই ঘটনায় নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
স/শ