নাটোরে পুলিশের ওপর হামলা: পৌর মেয়রসহ গ্রেফতার চার

নাটোর প্রতিনিধি:
নাটোরের গুরুদাসপুরে পুলিশের ওপর হামলার মামলায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গুরুদাসপুর পৌর মেয়র শাহ নেওয়াজ আলী মোল্লাসহ ৪ জনকে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে ঢাকার শাহাবাগ এলাকা থেকে
তাদের গ্রেফতার করা হয়।

মামলার বাদী গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক মোহম্মদ সাইদুজ্জামান জানান, গত ১১ মে বৃহস্পতিবার গুরুদাসপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আইন শৃংখলার মাসিক মিটিংয়ের নির্ধারিত সময় ছিল। মিটিং শুরুর আগ মুহুত্বে গুরুদাসপুর পৌর মেয়র শাহ নেওয়াজ আলী মোল্লা ও তার সমর্থকরা একটি মিছিল নিয়ে ভিতরে প্রবেশ করতে চাইলে পুলিশ তাদের বাধা দেয়।

এ সময় মিছিলকারীরা পুলিশের ওপর হামলা করে পুলিশকে মারপিট করতে থাকে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে দুই রাউন্ড সট গানের গুলি ছোঁড়ে এবং লাঠিচার্জ করলে মিছিলকারীরা পালিয়ে যায়। এতে পুলিশের উপ-পরিদর্শক মোহম্মদ সাইদুজ্জামান,সাইফুল ইসলাম ও তিনজন কনস্টেবল সহ অন্তঃত ৮ জন আহত হয়।

এসময় ঘটনাস্থল থেকে দুইজনকে গ্রেফতার করে পুলিশ। এঘটনায় পরিদিন উপ-পরিদর্শক মোহম্মদ সাইদুজ্জামান বাদী হয়ে গুরুদাসপুর পৌর মেয়র শাহ নেওয়াজ আলী মোল্লাকে প্রধান অসামী করে ৬৭ জনের নামে ও অজ্ঞাত আরো ২০০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকেই পৌর মেয়র সহ অন্য আসামীরা পলাতক রয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আজ সোমবার সকালে ঢাকার শাহাবাগ এলাকা থেকে পৌর মেয়র শাহ নেওয়াজ আলী মোল্লা সহ চার জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অন্যরা হলেন মোহম্মদ বাবু , বক্স সোনার, আমিরুল সোনার। এখন পর্যন্ত এই মামলায় মোট ৬জনকে গ্রেফতার করা হলো।

 

স/আ