নাটোরে পর্দা নামলো বিজয় দিবস হকি টুর্নামেন্টের: সিপাহীপাড়ার জয় (ভিডিওসহ)

নিজস্ব প্রতিবেদক,নাটোর:
জাকজমক পূর্ণ ফাইনাল খেলার মধ্যে দিয়ে নাটোরে পর্দা নামলো বিজয় দিবস হকি টুর্নামেন্টের। প্রথমবারের মতো জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে স্থানীয় শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে বিজয় দিবস হকি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সিপাহীপাড়া হকি দল।

নাটোর হকি দলকে ৩-০ গোলে পরাজিত করে প্রথমবারের মতো কাপ জিতে নেয় রাজশাহীর এই শক্তিশালী দলটি। প্রথম বারের মতো হকি খেলার ফাইনাল দেখতে স্টেডিয়ামে ভিড়ছিল দর্শকদের। খেলায় প্রথোমার্ধ গোল শূণ্য থাকলেও দ্বিতীয়ার্ধেই তিন গোল করে রাজশাহীর সিপাহীপাড়া। খেলায় ম্যান অব দা ম্যাচ হন রাজশাহী সিপাহীপাড়া হকি দলের খেলোয়ার নিলয়। উভয় দলে জাতীয় হকি দলের খেলোয়াররা অংশ গ্রহন করে। পরে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন, নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার।

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রাজ্জাকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল সহ রাজশাহী ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নাটোর হকি দলের অধিনায়ক ও জাতীয় দলের খোলোয়ার সারোয়ার হোসেন সাদ্দাম বলেন, রাজধানীর বাহিরে এই ধরনের টুর্নামেন্ট প্রতিবছর হওয়া দরকার। তাছাড়া প্রথমবারের আয়োজন নিয়ে খেলোয়ার, কর্মকর্তারা খুশি। ঘনঘন এমন টুর্নামেন্ট হলে ভালমানের খেলোয়ার তৈরী হবে।

তবে এই ধরনের টূর্নামেন্ট ঘন ঘন আয়োজন হলে আগামী দিনে জাতীয় হকি দলে ভালমানের খোলোয়ার সরবরাহ করা সম্ভব বলে মনে করেন নাটোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল। আগামী বিজয় দিবসে রাজশাহী ও রংপুর বিভাগের ১৬জেলা নিয়ে বড় পরিসরে হকি টুর্নামেন্টের ঘোষনাও দিয়েছেন তিনি।

গত ২৩ ডিসেম্বর প্রথমবারের মতো শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে পর্দা উঠে বিজয় দিবস হকি টুর্নামেন্টের। এবারের টুর্নামন্টে রাজশাহী ও রংপুর বিভাগের মোট ৮টি দল অংশগ্রহন করে।

স/শ