নাটোরে নেশাগ্রস্থ ছেলে জবাই করলো মা এবং নিজ ছেলেকে: ঘাতক আটক

নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোরে নেশাগ্রস্থ ছেলের হাতে খুন হয়েছেন মা এবং নিজ ছেলে। আজ রোববার সন্ধ্যায় নিজ বাড়িতে ঘাতক শাহ আলম তার মা বিলকিস বেগম (৫০) এবং নিজের ছেলে আলীফ হোসেন (৮) কে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে।

এ ঘটনায় শাহ আলমের পিতা ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হওযায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

রোববার সন্ধ্যায় সদর উপজেলার দস্তানাবাদ গ্রামের ফকিরপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক শাহ আলমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসীরা।

নিহত বিলকিস বেগম দস্তানাবাদ গ্রামের ফকিরপাড়া এলাকার শাহাদৎ হোসেনের স্ত্রী এবং ঘাতক শাহ আলমের ছেলে আলীফ হোসেন (৮)।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান আকন্দ জানান, বাড়ির জায়গা নিয়ে ঘাতক শাহ আলমের সাথে তার মা বিলকিস বেগমের বিরোধ চলে আসছিল। পরে এ নিয়ে মামলা হলে মামলায় রায় পায় ঘাতকের মা বিলকিস বেগম। পরে ওই বিরোধের জের ধরে রোববার সন্ধ্যায় ঘাতক শাহ আলম তার পেয়ারা বাগান থেকে বাড়িতে যায়। এসময় ধারালো অস্ত্র দিয়ে শাহ আলম তার মা বিলকিস বেগমকে কুপিয়ে জবাই করে। পরে শাহ আলমের আট বছরের ছেলে এবং পিতা শাহাদৎ হোসেন বাধা দিতে গেলে তাদেরকেও কুপিয়ে জখম করে। পরে শাহ আলমের ছেলেও মারা যায়। এসময় স্থানীয়রা এগিয়ে এসে শাহ আলমের পিতাকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এই ঘটনায় স্থানীয় এলাকাবাসীরা ঘাতক শাহ আলমকে আটক করে পুলিশে সোর্পদ করে। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত বলেন, নেশাগ্রস্থ শাহ আলম ইয়াবা আসক্তিতে ছিল। পারবারিক বিরোধকে কেন্দ্র করে এই নৃংশংস হত্যাকান্ড চালায় সে।

স/অ