নাটোরে চা না দেয়ায় দোকানীদের গরম পানিতে ঝলসে দিল ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক, নাটোর:
চা না দেওয়ার কারনে নাটোরে হামলা চালিয়ে তিন চা দোকানদারকে গরম পানি দিয়ে ঝলসে দিয়েছে ছাত্রলীগ। ভাংচুর করা হয়েছে চায়ের দোকান। ঝলসে যাওয়া ৩চা দোকানদারসহ চারজনকে নাটোর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ঝলসে যাওয়া তিন সহোদর হচ্ছেন, শহরের বড়গাছা এলাকার হাফিজুর রহমান এর ছেলে রুস্তুম আলী (২৮), মোস্তফা হোসেন (৩২) এবং ইদুল হোসেন (১৭)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নাটোর এনএস সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহারিয়ার রহমার রিয়ন কলেজের মূল ফটকের সামনে একটি দোকানে বসে অপর একটি দোকানকার মোস্তফা হোসেনকে চা দিতে বলে। কিন্তু দোকানদার মোস্তফা অন্য দোকানে চা দিতে অস্বৃকীতি জানায়।

এ সময় ছাত্রলীগের নেতা-কর্মীরা ক্ষিপ্ত হয়ে এনএস কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহারিয়ার রহমান রিয়নের নেতৃত্বে ওই দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় চায়ের কেথলিতে থাকা গরম পানি দিয়ে তিন সহোদরকে ঝলসে দেয়।

পরে স্থানীয়রা একজোট হলে ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে খবর পেয়ে সদর থানা পুলিশ এবং জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ঝলসে যাওয়া তিন সহোদরসহ চারজন নাটোর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে।


ঘটনার সত্যতা স্বীকার করে এনএস কলেজ ছাত্রলীগের সভাপতি শাহাদৎ হোসেন রাজিব সিল্কসিটি নিউজকে বলেন, ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপর শিবিরের নির্যাতনের প্রতিবাদে কলেজে একটি প্রতিবাদ মিছিল শেষে ছাত্রলীগের নেতা-কর্মীরা চা খাওয়ার জন্য মুল ফটকের সামনে বসে। এ সময় দোকানদারকে চা দিতে বললে সে না দেওয়ার কারনে ক্ষিপ্ত হয়ে এই ঘটনা ঘটেছে। তবে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকও গরম পানিতে আহত হয়েছেন।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে থানায় এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের হয়নি।
স/শ