নাটোরে চাচাতো ভাইয়ের কোদালের আঘাতে স্কুলশিক্ষক নিহত

সিল্কসিটি নিউজ ডেস্ক :

শনিবার (৩০ মার্চ) সকালে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার (২৯ মার্চ) দুপুরের দিকে উপজেলার চাঁদপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন। আহতদের মধ্যে জিল্লুর রহমান মাথায় প্রতিপক্ষের কোদালের আঘাতে আঘাতপ্রাপ্ত হয়ে মারাত্মক আহত হন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রামেকে স্থানান্তর করা হয়। আর অন্যদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত জিল্লুর রহমান উপজেলার চাঁদপুর গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে। তিনি নওগাঁ জেলার আত্রাই উপজেলার থল ওলমা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক (মৌলভি) হিসেবে কর্মরত ছিলেন। অপর আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। আটক মো. আহাদ আলী একই গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনোয়ারুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, চাঁদপুর গ্রামের রেজাউল, রহিদুল ও জিল্লুর রহমানের সঙ্গে আপন চাচাতো ভাই আবেদ আলী, হামেদ ও সামাদের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ ছিল। এরই জেরে শুক্রবার দুপুরের দিকে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত জিল্লুর রহমান নামে একজনের মৃত্যু হয়। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে সেখানে পুলিশ পাঠানো হয় এবং পরিস্থিতি শান্ত করা হয়।

এ ঘটনায় নিহতের ভাই খোরশেদ হোসেন বাদী হয়ে ১১ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এছাড়া একজনকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান পুলিশের এ কর্মকর্তা।