নাটোরের সিংড়ায় কিশোরকে হাত পা বেধে হত্যাচেষ্টা

নিজস্ব প্রতিবেদক, নাটোর:

নাটোরের সিংড়ায় মুক্তার হোসেন(১৫) নামের এক কিশোরকে হাত-পা বেঁধে হত্যার চেষ্টা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার শেরকোল ইউনিয়নের শিববাড়ি বাজার এলাকার এ ঘটনা ঘটে। 

জানা যায়, জেলে পাড়ার ফরিদ আলীর (৬০) ছেলে মুক্তারকে তুলে নিয়ে শিববাড়ি শশ্মানে যায় তেমুখ হালদারপাড়া গ্রামের ফকির হালদারের ছেলে দিলীপ হালদারের নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী।পরে তাকে হত্যার উদ্দেশ্যে হাত পা বেঁধে ও ধারালো চাপাতি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত করে মাটির নিয়ে পুঁতে রাখার চেষ্টা করলে মুক্তারের চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে এলে দিলীপ সহ সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মুক্তারের চাচা সাগর জানান,আমার ভাতিজা সকালে বাজার থেকে বাড়ির ফেরার পথে নিখোঁজ হয়। প্রতিবেশি সাদেক বাচ্চুর স্ত্রী জমেলা বেগম চিৎকার শুনে শশ্মান ঘাটে মুক্তারকে হাত পা বাধা অবস্থায় দেখে আমাদের খবর দেয়। আমি জিজ্ঞেস করাতে মুক্তার তার প্রতিবেশি ফকির হাওলাদারের বড় ছেলে দিলীপের নাম বলে।

মুক্তারের মা সিল্কসিটি নিউজকে জানান, জমিজমা সংক্রান্ত জেরে দুই পরিবারের মধ্যে বিরোধ চলছিল। এর সূত্র ধরে কিছুদিন আগেও মুক্তারকে ঘরে তুলে হত্যার চেষ্টা করেছিল এ ঘটনায় দিলীপ সহ ১৩ জনের বিরুদ্ধে নাটোর কোর্টে মামলা চলমান রয়েছে। আমরা এর সঠিক বিচার চাই।

সন্ধ্যায় মুক্তার নিজেই বাদী হয়ে দিলীপ সহ ১১জনের নাম উল্লেখ করে সিংড়া থানায় একটি সাধারণ ডায়েরী করে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে সিল্কসিটি নিউজকে বলেন অভিযোগ পেয়েছি, তদন্ত অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

স/শ